Breaking News

‘বাবার সঙ্গে খুব কথা বলতে ইচ্ছে করে, কিন্তু বাবা ফোনও করে না কথাও বলে না’

‘বাবাকে অনেক মিস করি। তার সঙ্গে খুব কথা বলতে ইচ্ছে করে। কিন্তু বাবা ফোনও করে না কথাও বলে না। বাবার জন্য খুব খারাপ লাগে।’ ক্রিকেটার আল-আমিনের বড় ছেলে আট বছর বয়সী শিশু মিনহাজ এভাবেই বাবার প্রতি তার অনুরাগের কথা জানায়। এ সময় শিশু মিনহাজের চোখ ছলছল করে ওঠে।

বুধবার (১৬ নভেম্বর) মা ইশরাত জাহানের সঙ্গে আদালতে এসেছিল মিনহাজ। তখন তার সঙ্গে কথা হয় ঢাকা পোস্টের। সে জানায়, বাবা তাকে আগে অনেক আদর-যত্ন করত, এখন খোঁজ নেয় না। এতে সে খুব কষ্ট পায়।

আজ ঢাকার প্রথম সিনিয়র সহকারী জজ বেগম কানিজ তানিয়া রূপার আদালতে আল আমিনের বিরুদ্ধে দাম্পত্য অধিকার পুনরুদ্ধারের মামলা করেন ইশরাত জাহান। আদালত মামলাটি আমলে নিয়ে ১২তম সহকারী জজ আদালতে পাঠান।

মামলার অভিযোগে বলা হয়, আল আমিন পরকীয়ায় আসক্তির কারণে তার দুই সন্তান ও স্ত্রীকে লেখাপড়ার খরচ ও ভরণপোষণ প্রদান করেন না। একজন নারীর সঙ্গে ওঠানো ছবি ইশরাত জাহানকে পাঠিয়ে তার সঙ্গে সংসার করবেন না বলে জানান। তারপর থেকে ২ বছর ধরে কোনো প্রকার খোঁজ নেন না। আল আমিন তার পিতামাতার পরামর্শে তাকে একতরফা তালাক দেন যা আদতে কার্যকর নয়। তালাকের সংবাদ পেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। আল আমিন ছাড়া তাদের সংসার জীবন অন্তঃসারশূন্য। এ অবস্থায় তিনি দাম্পত্য জীবন পুনরুদ্ধারে আদালতের হস্তক্ষেপ চান।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ এনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করেন তার স্ত্রী ইশরাত জাহান।

এরপর ৭ সেপ্টেম্বর একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচের দাবিতে আরেকটি মামলা করেন ইশরাত।

Check Also

মেসির শটটি ছিল ঘণ্টায় ১২২ কিলোমিটার গতির: ফিফা

আর্জেন্টিনার বিদায়ের বিউগল প্রায় বাজতেই শুরু করে দিয়েছিল। মেক্সিকোর বিপক্ষে গোলশূন্য প্রথমার্ধের পর অযুত ভক্তকুলও …

Leave a Reply

Your email address will not be published.