Breaking News

ক্লাস ফাঁকি দিয়ে পার্কে ঘোরাঘুরি, থানায় ১৩ ছাত্র-ছাত্রী

ক্লাসের সময়ে স্কুলের পোশাক পরিহিত ৭ ছাত্রী ও ৬ ছাত্র বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করছিলেন।এমনকি তারা বাগানবাড়ি, পার্ক ও নির্জন স্থানে গিয়ে আড্ডা দিচ্ছিলেন।

এ অবস্থায় বিভিন্ন প্রতিষ্ঠানের ১৩ শিক্ষার্থীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলায়।পরে ওই সাত মেয়ে ও ছয় ছেলেকে থানায় হস্তান্তর করে ডিবি। রবিবার (৩০ অক্টোবর) দুপুরে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

নীলফামারী ডিবির ওসি আখেরু জামান বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে আ;ট;ক ;শিক্ষার্থীরা নীলফামা;রী সদর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। পুলিশ সুপারের নির্দেশে আমরা এই অভিযা;ন পরিচালনা করি।

স্কুল ফাঁকি দিয়ে পার্ক, বাগানবাড়ি ও নির্জন স্থানে আড্ডা দেওয়ার সময় ১৩ জন শিক্ষার্থীকে আ;ট;ক করা হয়েছে।তিনি আরও জানান, স্কুল ফাঁকি দিয়ে অবাধ চলাফেরা বন্ধ করা ও শিক্ষার মান যেন ক্ষুন্ন না হয় সেজন্য এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে নীলফামারী থানার ওসি আব্দুর রউপ বলেন, স্কুল ফাঁকি দিয়ে ঘোরাঘুরি করায় তাদের থানায় নিয়ে আসা হয়েছে। ৎঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। শিক্ষাপ্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতেই এই উদ্যোগ।

Check Also

যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ফেসবুকে, শোকজ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার এক যুবলীগ নেতার মাদক সেবনের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিতে অন্য একজনের …

Leave a Reply

Your email address will not be published.