Breaking News
Home / Uncategorized / ট্রেনে মারধরের পর বিবস্ত্র করা হলো কিশোরীকে

ট্রেনে মারধরের পর বিবস্ত্র করা হলো কিশোরীকে

চুরির অভিযোগে ১৭ বছর বয়সী এক কিশোরীকে পেটানোর পর বিবস্ত্র করা হয়েছে ভারতের একটি ট্রেনে। শুধু তাই নয়, নির্যাতনের পর ওই তরুণীর মাথার চুলও মুড়িয়ে দেওয়া হয়েছে।গত সোমবার সন্ধ্যায় ভারতের হাওড়া-যোধপুর ট্রেনে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ট্রেনটি ফিরোজাবাদ স্টেশন থেকে তন্দুল যাচ্ছিল।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ফিরোজাবাদ স্টেশন থেকে ওই কিশোরী আরেক আত্মীয়ের সঙ্গে ট্রেনটিতে ওঠেন। কিন্তু ট্রেন কিছুদূর যাওয়ার পর একজন যাত্রী ওই কিশোরীর বিরুদ্ধে ব্যাগ চুরির অভিযোগ জানান। এর পর ট্রেনের যাত্রীরা তাঁকে বেধড়ক মারধর করেন।

একপর্যায়ে ওই কিশোরীর জামাকাপড় খুলে ফেলা হয়। এর পর ট্রেনটি তন্দুল স্টেশন পৌঁছার আগে ওই তরুণীর চুল কেটে মাথা মুড়িয়ে দেওয়া হয়।

চিৎকার শুনে ট্রেনের কর্তব্যরত কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের শান্ত থাকার জন্য অনুরোধ করেন। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। পরে ওই কিশোরীকে উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে তুলে দেন ট্রেনের কর্মকর্তারা।

এদিকে নির্যাতিত ওই কিশোরীর বাবা জানিয়েছেন, তাঁর মেয়ের মস্তিষ্কে টিউমার রয়েছে। ফলে তার আচরণে কিছুটা অস্বাভাবিকতা রয়েছে। কিন্তু তাঁর মেয়ে চুরি করতে পারে না।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশে। তাদের মধ্যে ওই ট্রেনের এই কর্মকর্তাও আছেন।

Facebook Comments