Breaking News

সারা বাংলাদেশ অচল করে দেবো: টুকু

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, এবারের লড়াই জেতার লড়াই। আমরা লড়াই করে বাঁচতে চাই। এই লড়াইয়ে আমরা জয়লাভ করতে চাই। সারা বাংলাদেশ অচল করে দেবো। আপনাদের বাধ্য করবো পদত্যাগ করতে। মানুষের ভাত এবং ভোটের অধিকার প্রতিষ্ঠা করবো।
শনিবার (২৯ অক্টোবর) রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠে বিএনপির গণসমাবেশে এসব কথা বলেন তিনি

বিএনপির হাজার হাজার নেতাকর্মী শুক্রবার (২৮ অক্টোবর) রাত থেকেই কালেক্টরেট ঈদগাহ মাঠে জড়ো হতে থাকেন। রাতভর সেখানেই ছিলেন তারা। ভোর থেকে বাড়তে থাকে জনস্রোত। গণপরিবহন বন্ধ থাকায় যে যেভাবে পেরেছেন যোগ দিয়েছেন গণসমাবেশে।

এভাবে নেতাকর্মীদের সমাবেশে অংশ নেওয়া প্রসঙ্গে ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, চিড়ে-মুড়ি বেঁধে, গামছা বেঁধে আজকের জন্য কর্মীরা অপেক্ষা করেছেন। এটা শেখ হাসিনার জন্য বড় বার্তা। আওয়ামী লীগের মতো একটা অবিশ্বাসী দল মাথার ওপরে জোর করে বসে শাসন করছে। আওয়ামী লীগের ইতিহাস কিন্তু বাংলাদেশের মানুষকে ঠকানোর ইতিহাস।
তিনি বলেন, শেখ হাসিনা বলছেন—দুর্ভিক্ষ আসলো, দুর্ভিক্ষ আসলো। আপনারা ক্ষমতায় গেলে দুর্ভিক্ষ আসে। বাংলাদেশকে আপনি মিথ্যা উন্নয়নের বুলি শুনিয়েছেন। আগে বড়াই করতেন, এতো এতো রিজার্ভ। এখন রিজার্ভ নাই। বিশ্বব্যাংক থেকে হিসাব এসেছে রিজার্ভ নাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ওবায়দুল কাদের তুমি আমি এক জেলে ছিলাম দুই বছর। ওখানে কী গালাগালি করেছো মনে আছে, কান্দাকান্দি করেছো—এটা জোর দিয়ে বলতে পারি, মানুষ সাক্ষী আছে।

Check Also

জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমান তারা সবাই খুনি : শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমান—তারা …

Leave a Reply

Your email address will not be published.