Breaking News

কুষ্টিয়া আ. লীগ সভাপতিকে ‌‌‌‘ঘোড়ালীগের সভাপতি’ বললেন চেয়ারম্যান

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতিকে ঘোড়ালীগের সভাপতি বলে আখ্যা দিয়েছেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. বাবুল আখতার।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে খোকসায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মো. বাবুল আখতার বুধবার (২ নভেম্বর) খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, খোকসা উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগ করে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান জেলা পরিষদের সভাপতি পদে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করেন। সে সময় তার বিজয়ে আমরা একসাথে কাজ করেছি। কিন্তু খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দিলে জেলা সভাপতি সদর উদ্দিন খান নৌকা প্রতীক ও আমাকে হারাতে প্রকাশ্যে অবস্থান নেন। তার ভাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রহিম খানসহ সদর উদ্দিন খানের লোকজন স্বতন্ত্র প্রার্থীর ঘোড়া প্রতীকের পক্ষে ভোট করেছেন। খোকসা-কুমারখালী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে স্থানীয় রাজনীতি থেকে মাইনাস করতে সদর খান নৌকা হারাতে মরিয়া হয়ে ওঠেন। নৌকার সমর্থকদের হুমকি, মারধর করে ঘোড়া মার্কায় ভোট দিতে বলেন। তাই আমরা তাকে ঘোড়ালীগের সভাপতি হিসেবে আখ্যা দিচ্ছি।

এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা বাইরে এসব তুলে ধরেই বিভিন্ন স্লোগান দেন। সংবাদ সম্মেলনের পর বিষয়টি নিয়ে জেলার রাজনৈতিক অঙ্গনে হৈচৈ পড়ে গেছে।
এ বিষয়ে কোনো বক্তব্য না দিলেও জেলা আওয়ামী লীগের সভাপতি নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান বলেন, কে, কী বললো; সেটা আমলে নিচ্ছি না আমি।
পূর্বপশ্চিমবিডি/এসএম

Check Also

জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমান তারা সবাই খুনি : শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমান—তারা …

Leave a Reply

Your email address will not be published.