টিভি দেখার সময় আগুনে পুড়ে ভাইবোনের মৃত্যু

9

নিজ ঘরে টিভি দেখার সময় আগুনে পুড়ে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।  এ সময় তাদের চাচাও অগ্নিদগ্ধ হন। 

 

মারা যাওয়া শিশুদের নাম সোহাগ হোসেন (৭) ও আল্লাদী খাতুন (৪)। তারা উপজেলার সৈয়দপুর গ্রামের তাঁত শ্রমিক জামাল উদ্দিনের সন্তান। এ ঘটনায় আগুনে দগ্ধ নিহতদের চাচা বহুত আলীর (১৭) অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে আশংকাজনক অবস্থায় বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে খাওয়া দাওয়া শেষে সোহাগ হোসেন, আল্লাদী খাতুন ও তাদের চাচা বহুত আলী নিজ ঘরে বসে টিভি দেখছিলেন। এ সময় একটি বিকট শব্দ হয়ে ওই ঘরের দরজার ওপর আগুন ধরে যায়। সেখানে পাটখড়ি মজুদ থাকায় মুহূর্তে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। 

 

তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। এরই মধ্যে ঘরের মধ্যে আটকা পড়া ওই তিন জন আগুনে পুড়ে দগ্ধ হয়। তাদেরকে ঘরের বেড়া কেটে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু আল্লাদীর মৃত্যু হয়। অপর দুজনের অবস্থার আরো অবনতি হলে তাদের বগুড়া জিয়া মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু সোহাগেরও মৃত্যু হয়।