ইসলাম বিদ্বেষী নাদের খান দম্পতিকে গ্রেফতারের আহ্বান

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

মসজিদের আজান মসজিদেই সীমাবদ্ধ রাখতে হবে চিটাগাং ক্লাবের সভাপতি ইসলাম বিদ্বেষী নাদের খান ও তার স্ত্রীর এহেন স্পর্ধা ও ঔদ্ধত্যপূর্ণ দাবির বিরুদ্ধে তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করেছেন উম্মাহ কল্যাণ সংস্থা বাংলাদেশের সভাপতি মুহাম্মদ ইসমাঈল বুখারী ও সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ আমানত উল্লাহ।

এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আজানের সাউন্ড নিয়ন্ত্রণ ও অজানাকে মসজিদে সীমাবদ্ধ রাখার কথা বলে এই দম্পতি কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমানের হৃদয়ে চরম আঘাত প্রদান করেছে। ইসলামের একটি প্রতীক ও নিদর্শন আজানের বিরুদ্ধে নাস্তিক-মুরতাদদের উস্কানি দেয়ার অপরাধ করেছেন নাদের খান ও তার স্ত্রী। তাই অবিলম্বে নাস্তিক মুরতাদদের দোসর নাদের খান ও তার স্ত্রী গ্রেফতারের আওতায় আনতে হবে।

নেতৃদ্বয় বলেন, নাদের খানদের মনে রাখা উচিত এদেশ এখনও স্বাধীন। এখনও প্রিয় মাতৃভ‚মি বাংলাদেশ ভারতের অঙ্গরাজ্য হয়ে ওঠেনি, যেখানে আজানসহ বহু ইসলামী আচার-আচরণ নিষিদ্ধ। শতকরা বিরানব্বই ভাগ মুসলমানের দেশে এ জাতীয় আবদার ও দাবি চরম ঔদ্ধত্যের বহিঃপ্রকাশ। এটা হিন্দুস্তানের এদেশীয় এজেন্ট মোদিভক্তদের পরিকল্পনার অংশ কি না তা সরকারকেই উদঘাটন করতে হবে।

নাস্তিকদের দোসর নাদের খানদের বলতে চাই একেকটি দিবস উপলক্ষে এদেশের লক্ষ-কোটি মানুষের আরামের ঘুম হারাম হয়ে যায়, তখন তোমাদের এই চেতনা কোথায় থাকে? গেলো বিশ্বকাপে কোটি মানুষের কাজকর্ম ও স্বাভাবিক নিদ্রায় চরম ব্যাঘাত ঘটেছে, অসুস্থ মানুষ ও শিশু-কিশোররা চরম বিপাকে পড়েছে। তখন তোমাদের এই প্রগতিশীলতা কোথায় ছিল ? তারা কোটি মুসলমানের ধর্মীয় অনুভ‚তিতে আঘাত দেয়ার অপরাধে সরকারের নিকট এই নাদের দম্পতিকে অবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানান।

 

Check Also

উত্তরায় চলন্ত গাড়িতে তরুণীকে দলবদ্ধ গণধর্ষণ

রাজধানীর উত্তরায় চলন্ত গাড়িতে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলায় ধর্ষক …

2 comments

  1. Tara tari arest kora hok.

  2. গণধোলাইয়ের ব্যবস্হা করা হোক।