গোলাপী বলের টেস্ট প্রস্তুতি সৌরভকে খুশি করেছে

গোলাপী বলের টেস্ট প্রস্তুতি সৌরভকে খুশি করেছে

বুধবার কলকাতার ইডেন গার্ডেন ক্রিকেট স্টেডিয়ামে পিচটি পরিদর্শন করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (সি)। – এএফপি ফটো কলকাতার ইডেন গার্ডেনস যেহেতু বাংলাদেশ ও ভারতের মধ্যে প্রথম দিনের নাইট টেস্টের জন্য প্রস্তুতি নিচ্ছে, ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোলের সভাপতি, সৌরভ গাঙ্গুলি ম্যাচের আগে সামগ্রিক কাজের প্রক্রিয়া নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছিলেন।
প্রাক্তন ভারতীয় অধিনায়ক বুধবার বিকেলে ভেন্যুটি পরিদর্শন করেছেন এবং তার কার্যালয়ে যাওয়ার আগে কেন্দ্রের উইকেট এবং ভেন্যু সংক্রান্ত অন্যান্য কার্যক্রমগুলি একবার দেখেছিলেন।

স্টেডিয়াম প্রাঙ্গণে সৌরভ সাংবাদিকদের বলেন, ‘অনেক ব্যবস্থা আছে, প্রথম দিন ক্রিকেট এবং কার্যক্রমে পূর্ণ থাকবে।
‘সেনাবাহিনী বিমান থেকে নেমে উভয় বলে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী এবং অধিনায়কের হাতে তুলে দেবে। সেখানে বেল বাজানোর অনুষ্ঠান হয়, ’তিনি বলেছিলেন।
বিসিসিআইয়ের দায়িত্ব নেওয়ার আগে বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে থাকা সৌরভ আরও জানিয়েছিলেন যে উদ্বোধনী দিনে স্টার স্পোর্টস শচীন তেন্ডুলকর, কপিল দেব, সুনীল গাভাস্কার এবং রাহুল দ্রাবিড়কে নিয়ে একটি অনুষ্ঠান করবেন।
চায়ের সময় একটি কার্ট মাঠের চারপাশে প্রাক্তন অধিনায়কদের সাথে নিয়ে যায়।

‘সংগীত পরিবেশনাও থাকবে। দলের প্রাক্তন অধিনায়ক, প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী উভয়ের সাথেই সবার সম্মান জানানো হবে। রুনা লায়লা অভিনয় করবেন, জিত গাঙ্গুলি অভিনয় করবেন। তাই পুরো ফাংশন, ’তিনি যোগ করেছেন।
ইতিমধ্যে প্রথম চার দিনের টিকিট বিক্রি হয়ে গেছে বলে সৌরভ ম্যাচের টিকিট সম্পর্কে সার্বিক প্রচারেও খুশি ছিলেন।
‘কলকাতা টেস্টের প্রথম চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আমি এর জন্য সত্যিই খুশি, ’তিনি বলেছিলেন।
ভারতীয় উপমহাদেশের প্রথম গোলাপী বল টেস্টকে স্মরণীয় করে তুলতে বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশন বিভিন্ন পদক্ষেপ নিয়েছিল।
ইন্দোরের প্রথম টেস্টে বিশাল ইনিংস ও ১৩০ রানের পরাজয় স্বীকার করে বাংলাদেশ বর্তমানে দুই ম্যাচের টেস্ট সিরিজটি ০-১ গোলে পিছিয়ে রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net