দেড় হাজার আর্জেন্টাইন সমর্থককে ভূরিভোজ, কথা রাখলেন মাসুদ

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

মেসির আর্জেন্টিনার জয়ে জামালপুরের সরিষাবাড়ীতে দেড় হাজার সমর্থককে খিচুড়ি খাইয়েছেন মাসুদুর রহমান (২৬) নামের এক যুবক। রোববার (১৮ ডিসেম্বর) বড় পর্দায় খেলার আয়োজন করার পাশাপাশি এ ভূরিভোজের আয়োজন করেন তিনি।

মাসুদুর রহমান সরিষাবাড়ী পৌরসভার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
এর আগে আর্জেন্টিনা ফাইলে উঠলে খেলার দিন দেড় হাজার মানুষের জন্য খাবারের ব্যবস্থা ও কাপ জিতলে পাঁচটি গুরু জবাই করে খাওয়াবেন বলে প্রতিশ্রুতি দেন মাসুদুর রহমান।

স্থানীয়রা জানান, মাসুদুর রহমান আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। ১৮ নভেম্বর ৬০ ফুট লম্বা পতাকা বানিয়ে র্যালি করেন তিনি। র্যালি থেকে ঘোষণা করেন আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে পাঁচটি গরু জবাই করে মেন্দাভাত খাওয়াবেন। এরপর থেকে মাসুদুর রহমান আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি, বিরিয়ানি ও মেন্দাভাত ভোজনের আয়োজনের পাশাপাশি বিজয় উল্লাস করেন।

রোববার রাতে আর্জেন্টিনা-ফ্রান্সের ফাইনালে দেড় হাজার আর্জেন্টিনা সমর্থকদের খিচুড়ি ভোজনের পাশাপাশি খেলা দেখার ব্যবস্থা করেন। এতে ১৫০ কেজি চাল, ৫০ কেজি গরুর মাংস, ৪০ কেজি ডালসহ নানা সামগ্রী বাবদ খরচ করেন এক লাখ ৫ হাজার টাকা।

মাসুদুর রহমান জানান, আর্জেন্টিনা কাপ নিয়েছে এতে আমি আনন্দিত। আর্জেন্টিনা জয়ের পরই পাঁচটি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মেন্দাভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি দিয়েছিলাম সেটি কবে আয়োজন করা হবে দুই একদিনের মধ্যে জানিয়ে দেবো।

Check Also

২৮ কোটি টাকায় বিক্রি হল মেসি-রোনালদোর ম্যাচের টিকিট!

লিওনেল মেসি ও ক্রিশিয়ানো রোনালদো। দুইজনই এই প্রজন্মের সেরা দুই ফুটবলার। একটা সময় পর্যন্ত এই …

Leave a Reply

Your email address will not be published.