আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন প্রতিশ্রুতি দিয়ে বিপাকে যুবলীগ নেতা

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

এবারের কাতারের ফুটবল বিশ্বকাপ আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে বিপাকে পড়েছেন এক যুবলীগ নেতা। তার নাম ফজলুল বারী মনছুর। তিনি মনছুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। রোববার রাতে আর্জেন্টিনার ফাইনাল খেলা শেষে তাঁর বিয়ের দাবিতে তাঁর গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক কর্মী-সমর্থকেরা মিছিল করেছেন। এ ঘটনা ঘটেছে ফেনীর পরশুরাম উপজেলায়।

এই যুবলীগ নেতা গত ২৯ নভেম্বর তাঁর ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন এবারের আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে অতিসত্বর বিয়ে করবেন। এর পর ওই স্ট্যাটাস সামাজিক ফেসবুকে তাঁর অনুসারীরা ভাইরাল করে দেন। একপর্যায়ে দলের নেতা-কর্মী ও সমর্থকদের কাছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতিও দেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে তাঁর পরিবারের পক্ষ থেকে বিয়ে করার জন্য চাপ দিলেও তিনি বিয়ে করবেন না বলে পরিবারকে জানান। তার বয়স ৪০ বছর। তিনি ১৯৯৮ সাল থেকে ফুটবল খেলা দেখেন এবং দল হিসাবে আর্জেন্টিনাকে সাপোর্ট দিয়ে আসছেন। রোববার রাতে আর্জেন্টিনার ফাইনাল খেলা শেষে তাঁর গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক লোক মিছিল সহকারে তার বাড়িতে যান। এ সময় না পেয়ে স্থানীয় একটি তুলাতুলি বাজারে খুঁজে পান। পরে বিয়ের বিষয়ে দেওয়ার প্রতিশ্রুতির বিষয় বক্তব্য জানতে চান তাঁরা। এ সময় অনুসারীরা তাঁকে নিয়ে স্লোগান দিয়ে মিছিল করেন। একপর্যায়ে তিনি আগামী তিন মাসের মধ্যে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন এই নেতা।

যুবলীগ নেতা ফজলুল বারী বলেন, গত ২৯ নভেম্বর বিয়ে করার কথা বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিই। সেটি ভাইরাল হয়ে যায়। রোববার আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে স্থানীয় আর্জেন্টিনা ভক্ত, নিজ দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে আমার কাছে আসে। পরে আগামী তিন মাসের মধ্যে বিয়ে করার ঘোষণা দিই।

Check Also

২৮ কোটি টাকায় বিক্রি হল মেসি-রোনালদোর ম্যাচের টিকিট!

লিওনেল মেসি ও ক্রিশিয়ানো রোনালদো। দুইজনই এই প্রজন্মের সেরা দুই ফুটবলার। একটা সময় পর্যন্ত এই …

One comment

  1. এদের আবার বিয়ে করা লাগে নাকি

Leave a Reply

Your email address will not be published.