মেসিকে আনতে উদ্যোগ নিচ্ছে ঢাকা

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

মেসিকে আনতে উদ্যোগ নিচ্ছে ঢাকা,বিস্তারিত ভিডীওতে

আরো পড়ুন, মেসিকে ব্রাজিলে আমন্ত্রণ, নেওয়া হবে পায়ের ছাপ!

দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ শিরোপা ঘরে তুললো আর্জেন্টিনা। অপরদিকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের স্বপ্নভঙ্গ হয়েছে কোয়ার্টার ফাইনালেই। তবে মেসিরা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ায় অখুশি নয় প্রতিবেশী দেশটি।লাতিন আমেরিকাতেই বিশ্বকাপ যাওয়ায় উচ্ছ্বসিত দেশটির তারকা ফুটবলাররা; ইতোমধ্যেই আলবেসিলেস্তেদের শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

এবার আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানোর নায়ক মেসিকে আমন্ত্রণ জানিয়েছে দেশটি। ব্রাজিলের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামের ‘হল অফ ফেম’-এ মেসির নাম যুক্ত করা হবে। যে কারণে পায়ের ছাপ লাগবে বর্তমান পিএসজি ফরোয়ার্ডের।
মারাকানা স্টেডিয়াম পরিচালনাকারী রিও ডি জেনেইরোর প্রাদেশিক ক্রীড়া সুপারিনটেনডেন্টস আমন্ত্রণ জানিয়েছেন মেসিকে। সভাপতি আদ্রিয়ানো সান্তোস মেসির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসেসিয়েশনের মাধ্যমে।

যে আমন্ত্রণপত্রে লেখা হয়েছে, ‘মেসি এরইমধ্যে মাঠ ও মাঠের বাইরে তার গুরুত্ব বুঝিয়ে দিয়েছেন। তিনি এমন খেলোয়াড়, যিনি ফুটবলের বহু বছরের ইতিহাসে সর্বোচ্চ অবস্থানে। তাকে মারাকানায় শ্রদ্ধা জানানোর চেয়ে উপযুক্ত কিছুই আর হতে পারে না।’

মেসি যদি এই আমন্ত্রণে সাড়া দিয়ে ব্রাজিলে যান, তাহলে বিরাট সম্মানে ভূষিত হবেন এই ফুটবল জাদুকর। ফুটবলের কিংবদন্তিদের সঙ্গে তার পায়ের ছাপও থাকবে মারাকানায়।
এর আগে ব্রাজিলের পেলে, গ্যারিঞ্চা, রিভেলিনো, রোনালদো নাজারিওর পাশাপাশি চিলির এলিয়াস ফিগুয়েরোয়া, সার্বিয়ার ডিজান পেটকোভিচ, পর্তুগালের ইউসেবিও, উরুগুয়ের সেবাস্তিয়ান আবরিউ ও জার্মানির ফ্রাঞ্জ বেকেনবাওয়ার মারাকানায় গিয়ে পায়ের ছাপ দিয়েছেন।এবার সেই তালিকায় যোগ হবে লিওনেল আন্দ্রোস মেসির নামটাও।

Check Also

২৮ কোটি টাকায় বিক্রি হল মেসি-রোনালদোর ম্যাচের টিকিট!

লিওনেল মেসি ও ক্রিশিয়ানো রোনালদো। দুইজনই এই প্রজন্মের সেরা দুই ফুটবলার। একটা সময় পর্যন্ত এই …

8 comments

  1. Koto taka diba?

  2. দারুণ নিউজ

  3. Or akta chull ante parbe na

  4. ব্যব

  5. Nazmul Islam Shaheen

    প্রীতি ম্যাচ কি বিমান থেকে নেমে রানওয়েতে খেলবে!!বাংলাদেশে তো আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়াম নেই!! তবে হ্যা একবার এসে নাইজেরিয়ার সঙ্গে খেলেছিলো!! বহুত রিস্কি ব্যপার।

  6. তোদের দেশ মেশির পেমেন্ট দিকে পারবে😄না হলে তোদের দেশ কে বিক্রি করতে হবে🤣🤣🤣তাহলে তোরা মেসি কে আনিস না😝তার থেকে ভালো তোরা এখানে থেকে সুনীল ছেএী কে নিয়ে যা🤪🤪🤪

  7. নতুন আর একটা ব্যবসা জমজমাট

Leave a Reply

Your email address will not be published.