২৮ কোটি টাকায় বিক্রি হল মেসি-রোনালদোর ম্যাচের টিকিট!

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

লিওনেল মেসি ও ক্রিশিয়ানো রোনালদো। দুইজনই এই প্রজন্মের সেরা দুই ফুটবলার। একটা সময় পর্যন্ত এই দুই তারকা স্প্যানিশ লিগে দুই ক্লাব- রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায় খেলতেন বলে ফুটবল ভক্তরা নিয়মিত এই দুই খেলোয়াড়ের ধ্রুপদী লড়াই দেখার সৌভাগ্য লাভ করতেন।তবে ক্যারিয়ারের শেষদিকে এসে রোনালদো ইউরোপ ছেড়ে সউদী ক্লাব আল-নাসেরে যোগ দিলে এই লড়াই দেখার সম্ভাবনা ফিকে হয়ে যায়।তবে মেসির বর্তমান ক্লাব পিএসজির গ্রীষ্মকালীন সফরে আল নাসেরের সাথে প্রীতি ম্যাচ থাকায় সেই রোমাঞ্চকর সে দ্বৈরথ আবার দেখতে যাচ্ছে ফুটবল বিশ্ব।

আগামীকাল (১৯ জানুয়ারি) সউদী আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপ্পেদের পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল-নাসের এবং আরেক সৌদি ক্লাব আল-হিলালের সম্মিলিত একটি একাদশ। সেই ম্যাচের জন্য একটি ‘বিশেষ’ টিকেট ছেড়েছে সউদী কর্তৃপক্ষ। যেটির দাম নির্ধারিত হয়েছে নিলামের মাধ্যমে। নিলামে টিকেটটি বিক্রি হয়েছে ২৬ লাখ ডলারে, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৮ কোটি টাকা!

হাই ভোল্টেজ এই ম্যাচের মধ্য দিয়েই সউদী ক্লাব আল নাসেরর জার্সিতে অভিষেক হবে রোনালদোর। এই মাসেই রেকর্ড ২০০ মিলিয়ন ইউরোতে সউদী ক্লাবটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সিআর সেভেন।। সউদী ন্যাশনাল প্ল্যাটফর্ম ফর চ্যারিটেবল ওয়ার্ক আয়োজিত ম্যাচটি খেলতে ইতিমধ্যে সৌদি আরবের রাজধানী রিয়াদে এসে পৌঁছে আল নাসেরের প্রতিপক্ষ মেসির পিএসজি। পিএসজির হয়ে মেসির পাশাপাশি ওপর দুই তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে ও নেইমার থাকবেন মূল একাদশে। রোনালদো ও নেইমার-মেসি-এমবাপ্পের মাঠে বসে উপভোগের জন্য টিকেট নিয়ে যে বাড়তি উন্মাদনা কাজ করবে সেটি তো ধরেই নেয়া যায়।

ধনকুবের হিসেবে পরিচিত সউদী আরবের ব্যবসায়ী মাশরেফ আল গামদি টিকিটটি কিনেছেন। এই টিকেট বিক্রির অর্থ জমা করা হবে সউদী আরবের জাতীয় চ্যারিটি এহসান ফান্ডে। যেখান থেকে দুস্থ ও এতিম ছাত্রছাত্রীদের কল্যাণে অর্থ ব্যয় করা হবে।
এ ম্যাচের আরেকটি বিশেষ টিকেট বিক্রি করা হবে। এই টিকিট যিনি কিনবেন, তিনি রোনালদো, মেসি, এমবাপ্পে,নেইমারদের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করতে পারবেন। এই টিকেটের ভিত্তিমূল্য হাঁকা হয় ১০ লাখ রিয়াল।শুধু মেসি-রোনালদোদের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করাই নয়, এই টিকেট কেনা ব্যক্তি দুই দলের ড্রেসিং রুমে প্রবেশ করতে পারবেন।এর পাশাপাশি খেলোয়াড়দের সঙ্গে অফিশিয়াল ডিনারে অংশ নিতে পারবেন।
 

Check Also

আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেলেন বাংলাদেশের ফুটবলার

দ্বিতীয়বারের মতো লিওনেল মেসিরা ঢাকায় আসছেন ম্যাচ খেলতে, তা একপ্রকার নিশ্চিত। বাফুফের আমন্ত্রণে আর্জেন্টিনা ফুটবল …