মতিনের জন্য যে কারণে জার্সি পাঠিয়েছে বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কিছু স্বপ্নের কোন অর্থ থাকে না। আবেগের কোনো ভাষা নেই।আর ভালোবাসার কোনো সীমানা নেই।আর্জেন্টিনার ঠিক মেসিকে হৃদয় থেকে ভালোবেসেছিলেন ফেনীর মতিন। ভালোবাসা মানুষকে কখনো হাসায় কখনো কাদায়। মতিনকে হৃদয় থেকে ভালোবেসেছিলেন আর হয়েছিল রক্তক্ষরণ।

আর্জেন্টিনার মেসিকে ভালোবেসে হারাতে হয়েছে হাত আর পা।আর্জেন্টিনার সাদা আকাশই কারো কারো কাছে বেদনার রং। ফেনীর মতিনের হাত পা হারিয়ে ও ভুলে যায়নি আর্জেন্টিনাকে। বিশ্বকাপের সময় অ্যালুমিনিয়ামের পাইপের ভিতরে উপরে বাংলাদেশের পতাকা নিচে আর্জেন্টিনার পতাকা লাগাচ্ছিল হঠাৎ করেই একবন্ধু ডাক দিলো ঠিক তখনই আগুন লেগে যায়। এরপর আর জ্ঞান আসেনি।

যখন হুশ আসে দেখে হাত আর পা আর নেই।তবে তিরিশ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জিতায় সেই দুঃখ ঘুচেছে।মতিনের বিশ্বাস ছিলো মেসির কাছে ভালোবাসার কথা পৌঁছাবে। বিশ্বাসে মিলায় বস্তু কথাটা ঠিক প্রমাণিত হলো। মেসি বিষয়টা জানলো এবং আর্জেন্টিনার এম্ব্যাসি থেকে

ডাক আসলো খোদ মেসি ভালোবেসে তার জন্যে জার্সি পাঠিয়েছে।কিছু আবেগ হাসায় কিছু আবেগ কাদায় এই আবেগটা ঠিক তেমনি। মতিনের জীবনের এই প্রাপ্তি সেরা।মেসির দেওয়া জার্সি পেয়ে এই দুঃখ যেনো ঘুচে গেলো মতিনের।

Check Also

নাসির-তামিমার বিরুদ্ধে স্বাক্ষ্য দিলেন রাকিব

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় বাদী তাম্মির সাবেক …

4 comments

  1. হাত দিবে কে

  2. সকল মানুষ কে সুস্থ থাকতে সঠিক বুজ দান করুক আমিন

  3. ভুয়া প্রচার

  4. বান্ধ আল্লাহর কাজে সময় ব্যয় কর এখনো কি তোমার উপলব্ধি হয়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *