সর্বশেষ স্বামীর সঙ্গেও দীর্ঘদিন ধরে দাম্পত্যকলহ চলছিল মমতাজের

সর্বশেষ স্বামীর সঙ্গেও দীর্ঘদিন ধরে দাম্পত্যকলহ চলছিল মমতাজের

সম্প্রতি দুর্বৃত্তদের অতর্কিত হামলার শিকার হয়েছেন বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় সঙ্গীশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী চিকিৎসক মঈন হাসান। এ ঘটনায় ৬ জনকে আসামি করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরই আলোকে তদন্ত শেষে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হবে বলে জানা গেছে।
অভিযুক্ত যুবকরা হলেন, উপজেলার গাজিন্দা গ্রামের নয়ন মিয়া, একই গ্রামের মুসলিম উদ্দিন, মধ্যধল্লা গ্রামের মো. রুবেল, একই গ্রামের আশরাফ আলী, বস্তা গ্রামের নাসির উদ্দিন, একই গ্রামের জসিম উদ্দিন। স্থানীয় সূত্রে জানা গেছে, তারা স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সঙ্গে জড়িত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে সিংগাইর উপজেলার বিন্নাডাঙ্গী এলাকার একটি বেসরকারি চক্ষু হাসপাতাল ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হন মঈন হাসান। বিকেল সাড়ে ৫টার দিকে ক্লিনিক থেকে কিছুদূর যাওয়ার পর একটি সিএনজি চালিত অটোরিকশা তার মাইক্রোবাসটিকে (ঢাকা মেট্রো-চ-১৫-২৮২৭) বাধা দেয়। এ সময় হামলাকারীরা লাঠি, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তিনিও মারাত্মকভাবে আহত হন। তার গাড়ি ভাঙচুর করা হয়।

হামলার কারণ জানতে ডাঃ মঈন হাসানের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।
তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, বেশ কিছুদিন ধরে সংসদ সদস্য মমতাজ বেগমের সঙ্গে স্বামী মঈন হাসানের দাম্পত্যকলহ চলে আসছে। দাম্পত্যকলহের জেরে এই হামলার ঘটনা ঘটতে পারে। তবে সংসদ সদস্য দেশের বাইরে থাকায় স্বামীর ওপর হামলার ঘটনার বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে এ বিষয়ে সিঙ্গাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যার সঙ্গে যোগাযোগ করলে তিনি সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মমতাজের স্বামী থানায় লিখিত অভিযোগ করেছেন। সেই আলোকে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net