Breaking News

বি শা ল মূল্যহ্রাসের জন্য সরকারকে প্রাণঢালা অভিনন্দন : আসিফ নজরুল

সম্প্রতি হঠাৎ করে কোনো আলোচনা ছাড়াই সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে। যার প্রভাবে পড়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসহ প্রতিটি ক্ষেত্রে। এর ফলে মধ্যবিত্ত, নিম্নবিত্ত, মানুষের জীবন ধারন করা অসম্ভব হয়ে গেছে। সরকারের এই আত্মঘাতী সিদ্ধান্তে ম/রার ওপর খাঁড়ার ঘা সাধারন মানুষের ওপর। একে বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের কারনে মানুষের উপার্জন সীমিত হয়ে গেছে তার ওপর দ্রব্যের মূল্য উধ্বগতি দিশেহারা সাধারন মানুষ। এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল পাঠকদের জন্য সেটি নিচে তুলে ধরা হল।

ডিজেলের দাম মাত্র ৩৪ টাকা আর অকটেন পেট্রোলের দাম মাত্র ৫৬ টাকা বাড়ানো হয়েছিল। সেখানে থেকে ৫ টাকা বি শা ল মূল্যহ্রাসের জন্য সরকারকে প্রাণঢালা অভিনন্দন।
এই জনদরদী ও মানবিক সিদ্ধান্ত দেশে ডিমের মূল্যহ্রাস, দারিদ্র বিমোচন, জিডিপি বৃদ্ধি ও উন্নয়নের রাজনীতি প্রসারে অকল্পনীয় ভূমিকা রাখবে বলে আশা করা যাচ্ছে।

প্রসঙ্গত, যেখানে ৫০% এর বেশি তেলের দাম বৃদ্ধি পেয়েছে সেখানে মাত্র পাঁচ টাকা কমিয়ে সরকার জনগণের ব্যাপক উপকার করেছে বলে মন্তব্য করেন ড. আসিফ নজরুল। তিনি আরও বলেন, সরকার দেশের এই দাম কমানোর মাধ্যমে দেশের মানুষের সমস্যার বিশাল সমাধান করছে এবং দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে যা সাহায্য করবে।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published.