এবার জামাত বিএনপিকে নিয়ে ভিন্ন ধরনের মন্তব্য করে আলোচনায় বঙ্গবীর কাদের সিদ্দিকী

এবার জামাত বিএনপিকে নিয়ে ভিন্ন ধরনের মন্তব্য করে আলোচনায় বঙ্গবীর কাদের সিদ্দিকী

সম্প্রতি বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে টুঙ্গি পাড়ায় যায় বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি একজন রাজনৈতিক নেতা। এছাড়া তিনি বঙ্গবন্ধুর বড়ো একজন ভক্ত। বঙ্গবন্ধু মাজার জিয়ারত করার পরে কিছু সাংবাদিক তাকে দেখতে পেয়ে তার দিয়ে ছুটে যায় এবং একেরপর এক প্রশ্ন ছুড়ে দেয়। সে সব প্রশ্নের জবাবে তিনি বিএনপি জামায়েত নিয়ে বেশ কিছুক্ষণ বক্তব্য দেন।

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের জনক, এটা যদি সত্যি হয় তাহলে বঙ্গবন্ধু জামায়াত, বিএনপি ও জাতীয় পার্টিরও পিতা । তিনি আরো বলেন, ‘যারা বাবাকে সম্মান করে না, তাদের ভালো সন্তান বলা যায় না। আমি আওয়ামী লীগ করি না। তবে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করুন। বঙ্গবন্ধুর আদর্শে জীবন দিতে রাজি আছি। বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের সম্পদ নন! সবার বঙ্গবন্ধু।

মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর প্রেমিক আর আওয়ামী লীগ যদি বঙ্গবন্ধুর প্রতিপক্ষ না হয়! এটা সত্য নয়।
এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বঙ্গবীর কাদের সিদ্দিকী। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন, যারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট মৃ/ ত্যুবরণ করেন। কৃষক শ্রমিক জনতা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশে মুক্তিযুদ্ধের সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী ভূমিকা ছিলো অপরিসীম। তখন মানুষ তাকে সম্মান করে বাঘা বলে ডাকতেন। বঙ্গবীর কাদের সিদ্দিকী সব সময় বঙ্গবন্ধুর অনুসারী ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net