ভাবিকে প্রায়ই নিয়ে যেতেন হোটেলে, শেষ রক্ষা হলো না দেবর রাজুর

ভাবিকে প্রায়ই নিয়ে যেতেন হোটেলে, শেষ রক্ষা হলো না দেবর রাজুর

গত বছর তিনেক আগেই বাড়িতে বেড়াতে আসার সুবাধে রাতে কোমল পানির সঙ্গে নে’শা’দ্র’ব্য খা’ইয়ে গৃহ’বধূর অ’শ্লী’ল ছবি ও ভিডিও নিজের মুঠোফোনে ধারণ করেন মেহেদী হাসান রাজু (৩৫) নামের এক যুবক। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একা’ধিকবার ওই নারীর সঙ্গে শা’রীরি’ক সম্প’র্ক স্থাপন করেন তিনি।

এরই মধ্যে তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়, এতে ওই গৃহবধূর অ’শ্লী’ল ছবি ও ভিডিও রেকর্ডিংয়ের সত্যতা পাওয়া যায়। গ্রেফতারকৃত যুবক ভুক্তভোগী গৃহবধূর ননদের স্বামী। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ বেড়াতে এলে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সঙ্গে নে’শাদ্র”ব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর অ’শ্লী”ল ভিডিও এবং ছবি ধার’ণ করে রাজু।পরে অ”শ্লী’ল ভিডিও ও ছবি রেক’র্ড করার কথা বলে তাকে ব্ল্যাক’মেইল করে, ২০১৯ সাল থেকে বেশ কয়েকবার বিভিন্ন আবাসিক হো’টেলে নিয়ে যায় এবং তার ই’চ্ছার বিরুদ্ধে তার সা’থে খারা’প ব্যবহার করে। অবশেষে চলতি বছরের ২১ জুলাই রাজু তাকে হো’টেলে নিয়ে আবারও খা’রা’প কাজ করে। একপর্যায়ে গৃহবধূ বি’রক্ত হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।
এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম জানান, ভুক্তভুগি ওই গৃহবধূর করা অভিযোগের আলোকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net