Breaking News

‘কীসের নির্বাচন, লাঠিশোঠা এখনই প্রস্তুত করা শুরু হচ্ছে, জীবন বাঁচানোর কথা ভাবুন’

মোস্তফা আমীর ফয়সাল যিনি জাকের পার্টির চেয়ারম্যান তিনি বলেছেন, নির্বাচনকে ঘিরে এবং ক্ষমতা দেখাতে লাঠিশোঠা এখনই প্রস্তুত করা শুরু হচ্ছে। মহড়া দেওয়াও শুরু হয়েছে। হঠকারিতা কোন স্তরে পৌঁছলে এই ধরনের পরিস্থিতি তৈরি হয় এবং দেখা যায় সেটা সহজে বোঝা যায়। প্রথমে জীবন বাঁচাবার কথা আপনারা ভাবুন। বিশ্ব পরিস্থিতি যেভাবে চলছে এবং সামনে যে দিকে যাবে তাতে করে ২০২৪ সালে বাংলাদেশে নির্বাচন হবে কিনা সেটা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

শনিবার (৯ অক্টোবর) রাতে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও দলের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন।ফরিদপুরের সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের জাকের মঞ্জিল দরবার শরীফে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে সারাদেশের লাখ লাখ আশেকান উপস্থিত ছিলেন।এ সময় মোস্তফা আমীর ফয়সাল আরও বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং ছাড়া উপায় নেই।

যা আমরা আগেই বলেছি। দেশ ও জাতি এক বিপ”র্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে। এখনো সময় আছে ঐক্যবদ্ধ হওয়ার। কারণ এটা দেশকে বাঁচানোর প্রশ্ন। স্বাধীনতা রক্ষার প্রশ্ন।তিনি আরও বলেন, বিদ্যমান রাজনৈতিক দলগুলো ক্ষমতায় এলে হালুয়া-মুড়ি ভাগাভাগির রাজনীতি করে। কিন্তু জাকের দল কখনই ক্ষমতার রাজনীতি করে না। তবে আমাদেরকে ব্যবহার করে ক্ষমতা পাওয়ার জন্য অনেকেই রাজনীতি করেছেন।ভিডিও প্রজেক্টরের মাধ্যমে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সায়েম আমীর ফয়সাল সামি।

সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়া।মোস্তফা আমীর ফয়সাল জাকেরের দল ও সংগঠনের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন করেন।সারারাত কোরআন তেলাওয়াত, জিকির-আসগর, ওয়াজ ও নফল নামাজের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন করেছেন জাকেরানবাসী। আজ সকালে ফজরাবাদ আখেরি মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।প্রসঙ্গত, শুধু জাকের পার্টির নেতারাই নয়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কি হবে সে বিষয়ে ধারণাই আনতে পারছেন না সাধারনেরা।

তবে আগামী নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে এমন আশার কথা জানিয়েছেন নির্বাচন কমিশন। এদিকে বিএনপি এবং আ.লীগের মধ্যকার যে রাজনৈতিক বিষয়টি সেটি দিন দিন উত্তপ্ত হতে শুরু করেছে। সে দিক থেকে এখন দেখার অপেক্ষায় সাধারন মানুস যে রাজনৈতিক পরিস্থিতি কোন প্রবাহিত হবে।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published.