Breaking News

পূজা চেরিকে বলতে চাই পঁচা শামুকে পা কেট না: পরিচালক

সম্প্রতি শাকিব-বুবলীর কাণ্ডে শুধু শোবিজ অঙ্গনই নয়, রীতিমতো সারা-দেশজুড়েই চলছে নানা আলোচনা। তবে এ ঘটনার মধ্যেই বেশ গুঞ্জন উঠেছে শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরির প্রেমের সম্পর্ক নিয়ে। ইতিমধ্যেই এ নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে গুণী এই অভিনেত্রীকে।গত বছর সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘গলুই’-এ শাকিব খানের বিপরীতে প্রথম জুটিবদ্ধ হন পূজা। এই সিনেমার শুটিং চলাকালেই ঘনিষ্ঠ হয়ে ওঠেন শাকিব-পূজা। এরপর তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।তারা যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন বলেও জানা গেছে। যদিও সম্প্রতি সূত্রে জানা গেছে শাকিব-পূজা আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তারা সফর বাতিল করেছে।

এদিকে শাকিব ও পূজার সম্পর্ক নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন জনপ্রিয় চলচ্চিত্র ‘বীর’-এর নির্মাতা মোহাম্মদ ইকবাল।তিনি বলেন, এফডিসির দেওয়ালও এখন শাকিব খান ও পূজা চেরির কথা জানে। আমার কথা নয় এটা, একটু আগেও কয়েকজনকে জিজ্ঞাস করেছি তারাও সবাই বলেছে।শাকিবের বন্ধু হিসেবে পরিচিত ইকবাল বলেন, এখন বুবলির মতো শাকিব-পূজা এটাও ক্লিয়ার করে দিক, মানুষ যা জানে তা ভুল। বা মানুষ যা বলে তা সত্য। আমি মনে করি এটি পরিষ্কার করা তাদের জন্য ভাল হবে।এর আগে এক সাক্ষাৎকারে ইকবাল বলেছিলেন, ‘খুব ছোট জায়গা থেকে পূজা এই রাজ্যে পৌঁছেছে। এক সময় তাদের ভীষণ অভাব ছিল। আজ আল্লাহর রহমতে তাদের অবস্থার পরিবর্তন হয়েছে। আমি ওকে বলতে চাই ‘পঁচা শামুকে পা কেট না।’ তুমি উপরে উঠছ আরো উপরে ওঠ দোয়া করি।

এসব বিষয়ে না জড়ানোই তার জন্য ভালো। মনে রেখো কষ্টের দিনগুলোতবে শাকিবের সঙ্গে তেমন কিছু নেই বলে সংবাদ মাধ্যমে দাবি করেছেন পূজা চেরি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েও এ বিষয়টি খোলসা করেছেন তিনি।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published.