Breaking News

এই স্বপ্নটি দেখেছিলেন প্রয়াত সাংসদ নাসিম ওসমান, আল্লাহর রহমতে এটি হয়েছে : শামীম ওসমান

শত বাধা প্রতিবন্ধকতার মধ্যে দিয়েও সম্প্রতি গত কয়েক মাস আগেরই স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করে নজির এক ইতিহাস সৃষ্টি করেছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই মধ্যে এই সেতুর সুফল পেতে শুরু করেছে দেশের ১৮ কোটি মানুষ।আর এদিকে এবার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান বলেন, এখানে মানুষের ব্যাপক উপস্থিতি জনগণের আগ্রহের প্রমাণ দেয়। জাতির জনকের কন্যার অভিপ্রায় হচ্ছে এক দিন আগে সেতু চালু হলে জনগণ একদিন আগেই সুফল পাবে।পদ্মাসেতু দিয়ে এই সেতু দিয়ে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি ঘটবে। এ সড়কটি চার লেনে উন্নীত করা হচ্ছে।

এটি মদনপুর ও পূর্বাঞ্চলে যাবে।সোমবার (১০ অক্টোবর) বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।শীতলক্ষ্যা সেতুর ওপর নির্মিত তৃতীয় এ সেতুর মাধ্যমে নারায়ণগঞ্জ মহানগরীর সদর উপজেলা ও বন্দর উপজেলায় সংযোগ দেওয়া হচ্ছে।তিনি বলেন, জাতির জনকের কন্যা নারায়ণগঞ্জে শুধু সেতু নয়, যে পরিমাণ কাজ করেছেন তার জন্য নারায়ণগঞ্জবাসী চির কৃতজ্ঞ। সব মিলিয়ে আমরা এমন জায়গায় পৌঁছেছি যে এভাবে চলতে থাকলে ঢাকার চেয়ে নারায়ণগঞ্জ উন্নত হবে।

আল্লাহর রহমতে এটি হয়েছে আরেকটি হবে নবীগঞ্জ এলাকা দিয়ে। এই সেতুটি স্বপ্ন দেখেছিলেন প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমান।দীর্ঘ সময় ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় দেশ ও দেশের মানুষে জীবনমান বেশ উন্নতির দিকে এগিয়ে গেছে। আর আগামীতেও যেন এই ধারা অব্যহত থাকে, এমনটাই প্রত্যাশা সবার।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published.