প্রেমের পর প্রেমিকের সাথে ধরা পড়েছিলেন পপি, ঘটনা জানালেন নিজেই

প্রেমের পর প্রেমিকের সাথে ধরা পড়েছিলেন পপি, ঘটনা জানালেন নিজেই

ঢাকাই চলচ্চিত্রে একজন নামকরা অভিনেত্রী সাদিকা পারভিন পপি। দীর্ঘদিন ধরে তিনি চলচ্চিত্রের বাইরে রয়েছেন। ইতিমধ্যে গুঞ্জন উঠেছে তাকে দুই বছর ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি তিনি তার ব্যবহার করা মোবাইল নম্বরটি ও বদলে ফেলেছেন। এমনকি তাঁর সহকর্মী যারা তারাও তার খোঁজ-খবর জানতে পারছেন না, বন্ধ করেছেন তাদের সাথেও যোগাযোগ।
সিনেমার শুটিং শেষ না করেই উধাও হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তার সিনেমার পরিচালকরা। পপি কোথায়?—বহু আলোচিত প্রশ্নটি তার জন্মদিনে আবারো উঠে এসেছে।

তিনি ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তার শৈশব কেটেছে খুলনায় নানার বাড়িতে। ছয় ভাইবোনের মধ্যে পপি সবার বড়। চলুন দেখে নেওয়া যাক এই অভিনেত্রীর জন্মদিনে তার সম্পর্কে কিছু অজানা তথ্য।
গুজব আছে, তিনি বিয়ে করেছেন এবং পাকাপোক্ত সংসারী হয়েছেন। এমনকি সন্তানের মাও হয়েছেন।
এর আগে এক সাক্ষাৎকারে পপি বলেছিলেন, এক ডজনের বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। তবে দু-একজনের প্রেমেও আমি পড়েছি। কিন্তু প্রেম করতে গিয়ে ধরা পড়ে গিয়েছিলাম। যাকে ভালোবেসেছিলাম, একসময় বুঝেছিলাম সে ভণ্ড, চরিত্রহীন আর মিথ্যাবাদী।
একবার একটি রিয়েলিটি শোতে অতিথি হয়ে অভিনেত্রী পপি বলেন, তিনি কখনো দুবার একই পোশাক পরেন না।
পপির বাড়ির সামনেই খুলনা নিউমার্কেট। অভিনয়ে পরিচিতি পাওয়ার পর একবার সেই নিউমার্কেটে গিয়েছিলেন তিনি। নায়িকার আগমনের খবর শুনে ভক্ত-অনুরাগীরা ছুটে আসেন, শেষ পর্যন্তঐ দিনের জন্য দোকানটি বন্ধ রাখতে হয়।

সোহানুর রহমান সোহানের ‘আমার ঘর আমার বেহেশত’ দিয়ে অভিনয় শুরু করলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’। এ ছবিতে তার সহশিল্পী ছিলেন ওমর সানী। ১৯৯৭ সালে মুক্তি পাওয়ার পর ছবিটি সুপারহিট হয়।
পপি অভিনয় করেছেন প্রায় দুই যুগ ধরে, যেটা অনেকটা দীর্ঘ সময়। তিনি এ পর্যন্ত ১৫০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে৪-৫টি ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। কিন্তু হঠাৎ করে টার উধাও হওয়ার বিষয়টি অন্য রকম লাগছে চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিবর্গের নিকট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net