পরীমনি হাত বাড়ালেও ধরলেন না সিয়াম

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেইলার প্রকাশ অনুষ্ঠান মঞ্চে উঠার সময় সিয়ামের দিকে পরীমনি হাত বাড়িয়ে দিলেও তা ধরেননি অভিনেতা। পরে একাই মঞ্চে উঠেন অভিনেত্রী।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাজধানীর মহিলা সমিতিতে এ ঘটনা ঘটে।

সিয়াম-পরী জুটি অভিনীত সিনেমার পোস্টার ও ট্রেইলার প্রকাশ অনুষ্ঠান ছিলো এদিন সন্ধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন দুজনেই। একপর্যায়ে সিয়াম ও পরীকে দর্শক সারি থেকে মঞ্চে ডাকা হয় অনুষ্ঠান সঞ্চালনা করার জন্য। দুজনেই উঠেন মঞ্চে যাওয়ার জন্য। ছোট্ট সিঁড়ি দিয়ে সিয়াম মঞ্চে উঠে যাচ্ছিলেন আগেই। এ সময় সিয়ামের দিকে হাত বাড়িয়ে দেন পরী।

কিন্তু সিয়াম হাত না ধরে পরীকে হাসি মুখে বলেন, তুমিই তো বলেছ- আমি অন্য নায়িকার হাত ধরি না।
এ কথা বলে হাসতে হাসতে সিয়াম ওঠে যান। পরীমনিও সিয়ামের সঙ্গে হাসিতে মজেন। সেখানে সিনেমাটি নিয়ে নিজেদের অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করেন তারা।

গত অক্টোবরে দামাল সিনেমা মুক্তির আগে এক অনুষ্ঠানে অভিনেতা রাজকে অভিনেত্রী মিমের হাত ধরে থাকতে দেখা গিয়েছিলো। পাশেই কারো হাত না ধরেই দাঁড়িয়ে ছিলেন সিয়াম। এমন একটি ছবি শেয়ার করে রাজের স্ত্রী ও অভিনেত্রী পরীমনি তার সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন- সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনি কোনো দিন। তার এ ব্যাপারটি আমার হেব্বি লাগে।

Check Also

মাশরাফি-মাহি-মমতাজ পারলে আমি কেন হতে পারবো না: হিরো আলম

বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থী হতে বাধা নেই …