আমি সরকারি চাকরি করি না, আমাকে ছুটি দেওয়ার কিছু নেই: রাজ

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

দেশের আলোচিত অভিনেত্রী পরীমনির সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন শরীফুল রাজ। তিনি বলেছেন, আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। আজ সোমবার সন্ধ্যায় শরীফুল রাজ বলেন, ‘আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। আমরা দ্রুতই আইনজীবীর সঙ্গে বসব। বসে যত দ্রুত সম্ভব অফিশিয়ালি ফয়সালা করব।

তিনি বলেন, ‘সন্তান কার কাছে থাকবে এ ব্যাপারে যে আইনি পরামর্শ দেবে সেটাই মেনে নেব। আমি অনেক সহ্য করেছি। খুব ক্লান্ত লাগছে এসব দেখতে। ঘরের মধ্যে কিছু হবে আর সেটা ফেসবুকে চলে যাবে এটা নিয়মিত হতে পারে না? আমার তো বাইরে কাজ করতে হয়। এভাবে চলতে থাকলে জীবন চালানো অসম্ভব।’

তিনি আরও বলেন, ‘আমি তাকে সম্মান করি। আমার সন্তানের মা সে। সে কারণে চুপচাপ আছি। পরীর প্রতি ভালোবাসা আছে বলেই কিছু বলতে চাই না। আমি একজন অভিনয়শিল্পী অভিনয়ের বাইরে এসব নিয়ে কেন চিন্তা করতে হবে।’ এর আগে গত শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুক আইডিতে রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে একটি স্ট্যাটাস দেন পরীমনি।

গতকাল রবিবার আরেকটি ফেসবুক স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগও করেছেন তিনি। ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাস প্রসঙ্গে রাজ বলেন, ‘আমার বেডরুমে কী হয় তা সবার জানার কথা নয়। কিন্তু এখন আমার বেডরুম ‘টক অব টাউনে’ পরিণত হয়েছে। আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে।’

তবে, ফেসবুকে তার বিরুদ্ধে পরীমনি গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ করলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি রাজ। তিনি সন্তানের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

Check Also

মাশরাফি-মাহি-মমতাজ পারলে আমি কেন হতে পারবো না: হিরো আলম

বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থী হতে বাধা নেই …

4 comments

  1. সাদা কালো জীবন

    সাব্বাস বেটা একটা গেছে আর একটা পাবি

  2. দেখলে মনে হয় টোকাই এগুলা আবার নায়ক 🤣🤣

  3. R a ota bujhona tmi

  4. দেখতে মনে হয় সাপুড়ে

Leave a Reply

Your email address will not be published.