টাকার অভাবে হাসপাতালের বিল পরিশোধ করতে পারছেন না নায়ক ফারুক

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

দেশ অন্যতম বরেণ্য অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক দীর্ঘ দিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। প্রায় দুই বছরের মতো হাসপাতলটিতে চিকিৎসা নিয়ে বেশ কিছুদিন ধরে সুস্থ আছেন এক সময়ের জনপ্রিয় এই নায়ক। তবে সুস্থ হওয়ার সত্ত্বেও দেশে ফিরতে পারছেন না তিনি। দেশের শীর্ষস্থানীয় সংবাদপত্রে এর কারণ হিসেবে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান জানিয়েছেন, হাসপাতাল বিল পরিশোধ করত পারছে না বলে দেশে ফেরা হচ্ছে না তাদের।

তিনি জানান,‘আপনাদের ফারুক ভাই এখন সম্পূর্ণ সুস্থ। শারীরিক কোনো জটিলতা নেই। দেশবাসীর দোয়া ছিল বলেই আমরা এখন তার হাসিমুখ দেখতে পাচ্ছি।’ দেশে ফেরার প্রসঙ্গে ফারহানা পাঠান বলেন, ‌‘দেশের মাটিতে ফিরতে তো সবারই মন চায়। চাইলেই কী ফেরা সম্ভব! সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে প্রায় দুই বছর চিকিৎসা নিচ্ছি। ওই হাসপাতালের চিকিৎসা অনেক ব্যয়বহুল। অনেক টাকা বিল হয়েছে। সম্পত্তি বিক্রি ও ব্যাংকের টাকা দিয়ে কিছু বিল দিয়েছি। এখন চেষ্টা করছি বাকি বিল পরিশোধের। সব বিল পরিশোধ করলেই কেবল হাসপাতাল থেকে ছুটি মিলবে।’

বর্তমানে তিনি সুস্থ থাকলেও ফিরতে দেরি হবে এই অভিনেতার। তবে ফারহানা পাঠান আশা করছেন আগামী মার্চেই দেশে ফিরতে পারেন বরেণ্য এই অভিনেতা। ‘দেশে আসার জন্য ফারুক উদগ্রীব। জমে আছে সংসদীয় এলাকার অনেক কাজকর্ম। দেশে ফিরে কাজগুলো সারবেন বলেছেন। আগামী মার্চের মাঝামাঝি দেশে আসার ইচ্ছা রয়েছে। তবে সবকিছু নির্ভর করছে টাকা সংস্থানের ওপর। দেখা যাক কী হয়।’ যুক্ত করেন তিনি।

Check Also

মাশরাফি-মাহি-মমতাজ পারলে আমি কেন হতে পারবো না: হিরো আলম

বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থী হতে বাধা নেই …

One comment

  1. M Sumon Islam Sumon

    উনি একবার বলছিল সংসদে
    ইসলাম কাহেম করার জন্য দেশ স্বাধীন করেই নাই।

Leave a Reply

Your email address will not be published.