বাসর ঘরের ছবি প্রকাশ করলেন পূজা চেরি

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত প্রায় সব সিনেমা সুপারহিট। কাজ নিয়েই সবসময় ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে ব্যস্ততার মাঝেও নিজেকে নিত্য নতুনভাবে মেলে ধরেন সামাজিক মাধ্যমে। এবার তিনি নেট মাধ্যমে আসলেন কনের সাজে। প্রকাশ করলেন বাসর ঘরের ছবি।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুকে বেশকিছু ছবি প্রকাশ করছেন পূজা। সেখানে দেখা গেছে, কনের বেশে বাসর ঘরে বসে আছেন তিনি। আনত নয়ন ও লাজুক হাসি দেখে মনে হচ্ছে ফুলসজ্জায় বসে আছেন নতুন মানুষ ও নতুন অভিজ্ঞতার অপেক্ষায়।

ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘সকালের ছোট্ট একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।’ এরপরই জুড়ে দিয়েছেন দুটি লাল গোলাপের ইমোটিকন।

লাস্যময়ী সুন্দরী অভিনেত্রীর ছবিগুলো সোশ্যালে পোস্ট হতেই নজর কাড়ে নেটিজেনদের। সেখানে মাত্র কয়েক ঘণ্টায় আট হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। আর মন্তব্য পড়েছে হাজারেরও বেশি।

পূজার পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন। সেখানে অনেকে শুভ কামনা জানিয়েছেন তাকে। আবার নেটিজেনদের একাংশ টেনে এনেছেন শাকিব খানকে।

এর আগে একটি রিলও প্রকাশে করেন পূজা। সেখানে ঘোমটায় নিজেকে ঢেকে ভিডিও প্রকাশ লিখেছেন, ‘আপনারা এই লুক দেখতে আগ্রহী? আমি খুবই আগ্রহী।’ তারপরই নিজেকে কনের বেশে মেলে ধরেন এ অভিনেত্রী।

তবে ছবি বা রিল দেখে পূজার অনুরাগীদের হতাশ হওয়ার কিছু নেই। কেননা এসব তার নতুন জীবনে প্রবেশের আলামত নয়। সম্প্রতি তিনি একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেকারণেই সেজেছিলেন বধূর সাজে। বসেছিলেন বাসর ঘরে। ছবিগুলোর ক্যাপশনে তেমনটাই উল্লেখ করেছেন পূজা।

Check Also

মাশরাফি-মাহি-মমতাজ পারলে আমি কেন হতে পারবো না: হিরো আলম

বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থী হতে বাধা নেই …

2 comments

  1. N A Naif Amin
    এটা কোনটা রেহ 😦😧

  2. তো করলে?🤣

Leave a Reply

Your email address will not be published.