কুমিল্লায় পুলিশের উপর হামলা, গ্রেফতার স্বেচ্ছাসেবকলীগ কর্মীকে ছিনতাই

কুমিল্লায় পুলিশের উপর হামলা, গ্রেফতার স্বেচ্ছাসেবকলীগ কর্মীকে ছিনতাই

কুমিল্লার বাঙ্গরায় পুলিশের উপর হামলা করে শেখ আকরাম নামে গ্রেফতার এক সেচ্ছাসেবকলীগ কর্মীকে ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় বাঙ্গরা বাজারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে এসআই রনি নামে এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। ছিনিয়ে নেয়া আসামি শেখ আকরাম উপজেলার বাঙ্গরা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনের ছোট ভাই।

পুলিশ এবং স্থানীয়রা জানায়,গত ৪সেপ্টেম্বর এক ছেলেকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেন নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ কর্মী বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ছোট ভাই শেখ আকরাম সহ ৪জনকে আসামি করা হয়। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসব আসামিদের গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জন পুলিশের উপর হামলা করে। এ সময় হ্যান্ডকাফ পরিহিত আকরামকে ছিনিয়ে নেয়া হয়। এতে পুলিশের এসআই রনি আহত হয়। তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমরা পুলিশের উপর হামলা করিনি, আমার ভাই শেখ আকরামকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে, এলাকার লোকজন তাকে গ্রেফতারের প্রতিবাদ করেছে, আসামি ছিনতাইয়ের ঘটনা সঠিক নয়।

বাঙ্গরা বাজার থানার ওসি ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মামলার আসামি শেখ আকরামকে খাপুরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের উপর হামলা করে হ্যান্ডকাফসহ আসামী আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। আমরা এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net