ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সংবর্ধনা ও আনন্দ মিছিল

ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সংবর্ধনা ও আনন্দ মিছিল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে সংবর্ধনা ও আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। মিছিল শেষে নতুন কমিটির নেতৃবৃন্দদের বরণ করে নেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার সন্ধার পর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তাদের বরণ করা হয়।

জানা যায়, গত ৪সেপ্টেম্বর হাসান মাহমুদকে সভাপতি ও রানা আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্র লীগের কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। কমিটি ঘোষণার পর থেকে সেই কমিটিকে স্বাগত জানিয়ে পৌর সদর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে আসছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এরই মাঝে মঙ্গলবার সন্ধার পর নতুন কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে সংবর্ধনা ও আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। সেই সংবর্ধনা ও মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের নতুন নেতারা আগমন করে। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতারা নতুন নেতাদেরকে স্বাগত জানিয়ে তোরা দিয়ে বরণ করে নেয়। বরণের পর তাদেরকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজনের কর্মসূচি শেষ করে উপজেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান জুয়েল, দেলোয়ার জাহান মামুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, কাজী জিয়াউল হক শুভ্র, মোখলেছুর রহমান মানিক, সাইফুল ইসলাম নিপুন চন্দ্র বিশ্বাস সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net