দুপক্ষের চেয়ার ছোঁড়াছুড়িতে নেত্রকোণায় আ.লীগের সভা পণ্ড

দুপক্ষের চেয়ার ছোঁড়াছুড়িতে নেত্রকোণায় আ.লীগের সভা পণ্ড

নেত্রকোণা জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর সমর্থনে আয়োজিত আওয়ামী লীগের মতবিনিময় সভায় দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটেছে। এ অবস্থায় সভাটি পণ্ড হয়ে যায়। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা সদরের মোক্তারপাড়া এলাকার পাবলিক হলে এ ঘটনা ঘটে।

এ দিকে হট্টগোলের সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। এ বিষয়ে কথা হলে নেত্রকোণা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দাকার শাকের আহমেদ বলেন, আওয়ামী লীগের মতবিনিময় সভায় কিছুটা হট্টগোল হয়েছে এবং এতে কয়েকজন আহতও হয়েছেন।

পুলিশ ও সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বিকেলে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা অসিত সরকার সজলের সমর্থনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভা মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সহসভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক প্রশান্ত কুমার রায়সহ দলটির সিনিয়র নেতারা উপস্থিতি ছিলেন।

সভা পরিচালনা করছিলেন জেলা আওয়ামী লীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান। সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের বক্তব্যের পর মূল দলের সাংগঠনিক সম্পাদকদের বক্তৃতার জন্য ডাকা হয়। এ সময় দলটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনোয়ার জাহান সুজন সম্পাদকমণ্ডলীর কাউকে বক্তৃতার জন্য না ডাকার কারণ জানতে চাইলে এ নিয়ে সঞ্চালক মো. নজরুল ইসলাম খানের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নজরুল ইসলাম খানের ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামিউল ইসলাম খান জামিও সুজনের সঙ্গে তর্কে লিপ্ত হন।

পরে এ নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে। ফলে সভাটি পণ্ড হয়ে যায়। এ হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ি ঘটনায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ কমপক্ষে ১৫ আহত হন। এ সময় নেতাকর্মীরা এদিক সেদিক চলে যান। এরপর কিছু নেতাকর্মী পুলিশ পাহাড়ায় বাসায় ফেরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net