Breaking News

আওয়ামী লীগ ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে। আমরা কোনো ব্যক্তির উন্নয়নের জন্য রাজনীতি করি না। আমরা দেশ এবং দেশের জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি।শনিবার (০১ অক্টোবর) দিনাজপুরের বোচাগঞ্জে উপজেলায় মেসার্স এম আই ফিলিং স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর দেশে রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় বিভেদ সৃষ্টি করে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে সম্প্রীতির ভঙ্গিতে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী দেশের জনগণের জন্য একটি কল্যাণকর রাষ্ট্র বানাতে চান। এজন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে অধিক শক্তিশালী করতে হবে।

যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের এজিএম মো. জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বোচাগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, মেসার্স এম আই ফিলিং স্টেশনের মালিক মো. মাহাবুবুর রহমান খাঁন প্রমুখ।

Check Also

রোজ খেলা দেখি : প্রধানমন্ত্রী

প্রতিযোগিতার মধ্যদিয়ে বাংলাদেশ একদিন বিশ্বে খেলাধুলায় আরও অবস্থান তৈরি করবো জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published.