‘মাহিয়া মাহি’ ইস্যুতে যা বললেন ওবায়দুল কাদের

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিনেমার এক নায়িকা (মাহিয়া মাহি) কাল বলেছে “আমি মনোনয়ন তুলতে চাই, চাঁপাইনবাবগঞ্জ আসনে নির্বাচন করতে চাই”। আমি নেত্রীর সঙ্গে কথা বললাম। তিনি বললেন, ওদের পরিবার তো আওয়ামী লীগ, ও তো আওয়ামী লীগ করে। ঠিক আছে ফরম তুলুক। তাকে ফরম কেনার অধিকার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন। চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে ইতোমধ্যে মনোনয়ন ফরম কিনেছেন। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বিকেলে তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

রংপুর সিটির নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মেয়র হবে লাঙ্গলের, দ্বিতীয় হবে নৌকা— রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ফল নিয়ে এমন ধারণাই ছিল অনেকের। কিন্তু ভোটের ফলাফলের পর সব হিসাব উল্টে গেছে। চতুর্থ হয়ে জামানত হারিয়েছেন নৌকার প্রার্থী। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এটা স্থানীয় সরকার নির্বাচন। এ নির্বাচনে নানা দিক বিবেচনা হয়। জনমত জরিপেই জাতীয় পার্টির প্রার্থী এগিয়ে ছিল। আমাদের ভেতরে কিছু সমস্যাও আছে। না হয় ভোটের এত ব্যবধান হওয়ার কথা না।

Check Also

জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইইউ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়নের (ইইউ)। বুধবার (১৮ জানুয়ারি) নির্বাচন …