আ.লীগের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে : মাহি

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এই দেশ হবে একটি বৈষম্যমুক্ত দেশ। সেই অসমাপ্ত স্বপ্নকে যিনি চালিয়ে নিয়ে যাচ্ছেন তিনি জননেত্রী শেখ হাসিনা। তিনি রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক বৈষম্য দূর করার জন্য ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৪ বছর এবং ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত মোট ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর মহাসমাবেশ ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ এই প্রতিনিধি সম্মেলনের আয়োজন করে।

মাহিয়া মাহি আরও বলেন, প্রধানমন্ত্রীর বৈষম্যমুক্ত দেশ গড়ার এই সংগ্রামে আমরা তাকে সাহায্য করব, তাঁর পাশে থাকবো। আরও একবার তাঁর প্রতীককে জয়যুক্ত করব এবং সেটি করবো আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিজয় উপহার দেওয়ার মাধ্যমে।

তিনি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। আমাদের প্রত্যেকের শপথ হবে, মাননীয় প্রধানমন্ত্রীকে এই দুইটি আসনের উপ-নির্বাচনে নৌকার বিজয় উপহার দেওয়া। সকলে মিলে ঐক্যবদ্ধ হলে এই দুই আসন নিয়ে আমাদের চিন্তা থাকবে না।
মাহিয়া মাহি বলেন, আপনাদের জন্য প্রধানমন্ত্রী অনেক কিছুই করেছেন। তাহলে আমরা চাঁপাইনবাবগঞ্জবাসী কেন উন্নয়ন থেকে পিছিয়ে থাকব। সারাদেশে যেখানে এত উন্নয়ন হচ্ছে, সেখানে আমরা কেন পিছিয়ে থাকব? তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।

প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান।

Check Also

জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইইউ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়নের (ইইউ)। বুধবার (১৮ জানুয়ারি) নির্বাচন …

10 comments

  1. Vot churi Kore

  2. সামনে পিছনে দিয়ে 😀😀😀

  3. Gias Uddin Gias Uddin

    ভোট যে লাউ সে কদু

  4. Gias Uddin Gias Uddin

    ভোট যে লাউ সে কদু

  5. তোমাদের এখনো এমন হেডাম হয় নি যে সুষ্ঠ নির্বাচন দিয়ে এই কথা বলার । লজ্জা লাগে না তোমাদের ।

  6. তোমাদের এখনো এমন হেডাম হয় নি যে সুষ্ঠ নির্বাচন দিয়ে এই কথা বলার । লজ্জা লাগে না তোমাদের ।

  7. তোমাদের এখনো এমন হেডাম হয় নি যে সুষ্ঠ নির্বাচন দিয়ে এই কথা বলার । লজ্জা লাগে না তোমাদের ।

  8. কাম দিলেই হবে

  9. কাম দিলেই হবে

  10. মাহিয়া মাহি বেহায়া বেশরম তাকে সবাই অবাঞ্চীত ঘোষনা করুন৷