ফিলিস্তিনি ফুটবলারকে গুলি করে হ'ত্যা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

অধিকৃত পশ্চিম তীরে ২৩ বছর বয়সী এক ফিলিস্তিনি ফুটবলারকে গুলি করে হ'ত্যা করা হয়েছে। নিহত ওই ফুটবলারের নাম আহমেদ দারাগমেহ। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা তাদের এক প্রতিবেদনে এ তথ্য জানায়।
প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার পশ্চিম তীরের নাবলুসে অবস্থিত জোসেফের মাজারে কিছু ইহুদিকে নিরাপত্তা দিয়ে নিয়ে যাচ্ছিলো ইসরাইলি বাহিনী। ওই সময় ফিলিস্তিনি ও ইসরাইলিদের মধ্যে সংঘর্ষ হয়। ইসরাইলি বাহিনী সে সময় গুলি চালালে ফুটবলার আহমেদ দারাগমেহ গুরুতর আহত হন এবং পরে মারা যান। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন। আশপাশের ভবনে বসবাসরত ফিলিস্তিনিরা সংঘর্ষের ভিডিও করেন। সেসব ভিডিওতে গুলির শব্দ শোনা যায়।

নিহত ফুটবলার দারাগমেহ পাশের শহর তুবাসের বাসিন্দা ছিলেন।
ফিলিস্তিনের স্থানীয় সংবাদমাধ্যম জানায়, দারাগমেহ ওয়েস্ট ব্যাংক প্রিমিয়ার লিগের ক্লাব থাকাফি তুলকারেমের হয়ে খেলতেন।
ফুটবলবিষয়ক জনপ্রিয় আরব ওয়েবসাইট কুরার দেওয়া তথ্য অনুযায়ী, দারাগমেহ এ মৌসুমে নিজ দলের হয়ে সর্বোচ্চ ছয়টি গোল করেছিলেন। দারাগমেহ ইসরাইলি বাহিনী ও ফিলিস্তিনিদের মধ্যে হওয়া সংঘর্ষে জড়িত ছিলেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে ইসরাইলি সেনাবাহিনী এক বিবৃতিতে দাবি করেছে, ইসরাইলি বাহিনীকে লক্ষ্য করে বিস্ফোরক ছোড়া হয়েছিলো। এর জবাবে সন্দেহভাজনদের লক্ষ্য করে গুলি চালানো হয়।

Check Also

সুপ্রিম কোর্টের নির্দেশ, আদানি ইস্যুতে কমিটি গঠনে বাধ্য হচ্ছে সরকার

হিন্ডেনবার্গ রিসার্চের রিপোর্ট প্রকাশ্যে আসতেই কার্যত ব্যাকফুটে ভারতের মোদি সরকার। আদানি ইস্যুতে সুপ্রিম কোর্টের একাধিক …