ট্রফি নিয়ে ছাদখোলা বাসে মেসিদের উল্লাস

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কাতার থেকে রোম হয়ে আর্জেন্টিনা পৌঁছেছে মেসির দল। স্থানীয় সময় রাত ২.২০ মিনিটে বুয়েন্স আয়ার্সে অবতরণ করে বিশ্বকাপজয়ীদের বহন করা বিমান।
রোববার ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপের শিরোপা ঘরে তুলল আর্জেন্টিনা। লিওনেল মেসি পেলেন তার অধরা বিশ্বকাপ ট্রফি।

মেসিদের স্বাগত জানাতে এবং বিশ্বকাপ ট্রফি এক ঝলক দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে দেশবাসী। মেসি-ডি মারিয়াদের এমন সাফল্যে ফুটবল ভক্তদের ভিড় জমেছে দেশটির রাজধানী বুয়েনস আয়ার্সে। জয় উদযাপন করতে লাখ লাখ মানুষ রাস্তায় অবস্থান করছেন।
মেসিরা বিশ্বকাপ জেতার পর থেকেই আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের রাস্তায় নেমে আসে লাখ লাখ মানুষ।

জয়ের কয়েক মুহূর্তের মধ্যেই হাতে পতাকা, মাথায় হ্যাট, গায়ে আর্জেন্টিনার বিখ্যাত হালকা নীল ও সাদা জার্সি পরে আর্জেন্টাইনরা বুয়েন্স আয়ার্সে বিভিন্ন চত্বরে জড়ো হন। দেশের বিভিন্ন স্থানে উদযাপনে মেতে ওঠেন তারা। মেসিদের স্বাগত জানাতে পুরো বুয়েন্স আয়ার্স এখন উৎসবের নগরীতে পরিণত হয়েছে।
এদিকে দেশটিতে জাতীয় ছুটি ঘোষণা করেছেন আর্জেন্টিনা সরকার।
এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কে বিশ্বকাপ জয় উদযাপন করবে বলে মেসিরা। তাদের এই আনন্দ উদযাপনে অংশ নেবেন সারা দেশের মানুষ। তাই মঙ্গলবার আর্জেন্টিনায় ছুটি ঘোষণা করেছে দেশটির সরকার।
মূলত আর্জেন্টিনার সরকারের দেওয়া ঘোষণায় বলা হয়েছে, মঙ্গলবার ব্যাংকগুলোতে ছুটি থাকবে, যাতে সমগ্র দেশ ‘জাতীয় দলের জন্য তাদের আনন্দ প্রকাশ করতে পারে।

Check Also

নাসির-তামিমার বিরুদ্ধে স্বাক্ষ্য দিলেন রাকিব

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় বাদী তাম্মির সাবেক …