চেইন কেড়ে তিতেকে বিশ্বকাপ নিয়ে বকেও গেল ছিনতাইকারী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সময়টা ভালো যাচ্ছে না তিতের। ব্রাজিল দল নিয়ে কাতারে গিয়েছিলেন শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে, কিন্তু ফিরতে হয়েছে কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে। যে ব্যর্থতার পর নিজে থেকেই কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন।

এবার নিজের দেশে পড়েছেন ছিনতাইকারীর কবলে। ছিনতাইকারী তাঁর গলার চেইন তো ছিঁড়ে নিয়েছেই, যাওয়ার আগে নাকি বিশ্বকাপ–ব্যর্থতার জন্য তিরস্কারও করে গেছে।

ব্রাজিলের ‘ও গ্লোবো’র খবরে বলা হয়েছে, গত সপ্তাহে রিও’র প্রাইয়া দা বাররা অঞ্চলের সৈকতঘেষা রাস্তায় সকালে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রোসম্যারি রিজি বাচি। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতবেগে সাইকেল চালিয়ে আসা এক ব্যক্তি তিতের চেইন টান দিয়ে নিয়ে পালিয়ে যায়। পাশে থাকা এক ব্যক্তি চোরকে ধরতে চেয়েছিলেন। কিন্তু পারেননি।

গ্লোবোতে লেখা এক কলামে তিতের ছিনতাইকারীর কবলে পড়ার বিষয়টি সামনে আনেন ব্রাজিলিয়ান সাংবাদিক আনসেলমো গোইজ। তিনি জানান, পালিয়ে যাওয়ার সময় ব্রাজিল দলের বিশ্বকাপ–ব্যর্থতা নিয়ে তিতেকে তিরস্কার করে মন্তব্যও করে সেই ছিনতাইকারী। এরই মধ্যে ঘটনার প্রাথমিক তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। তবে কোনো মামলা নথিভুক্ত হয়নি।

গতকাল শনিবার তিতের পক্ষ থেকে চেইন ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তাঁর পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, স্ত্রীকে নিয়ে হেঁটে যাওয়ার সময় বাইসাইকেলে থাকা এক ব্যক্তি তাঁর গলায় থাকা চেইন ছিনিয়ে নিয়ে যায়। কাছাকাছি থাকা এক ব্যক্তি থামাতে চেষ্টা করলেও পারেননি। তিতে ওই ব্যক্তিকে ধন্যবাদ জানিয়েছেন।

তবে তিতে বিশ্বকাপ–ব্যর্থতাসংক্রান্ত বিষয়ে ছিনতাইকারীর তিরস্কারের বিষয়টি অস্বীকার করেছেন।

Check Also

নাসির-তামিমার বিরুদ্ধে স্বাক্ষ্য দিলেন রাকিব

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় বাদী তাম্মির সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *