বিপিএল ছেড়ে পাকিস্তানি খেলোয়াড়দের দেশে ফেরার নির্দেশ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। আর এর বড় কারণ পাকিস্তানের তারকা ক্রিকেটারদের আগমন। ব্যাটিং-বোলিংয়ে দাপট দেখাচ্ছেন পাকিস্তানিরা। তবে এরই মধ্যে হঠাৎই এলো দুঃসংবাদ। বিপিএলের মাঝপথেই তাদেরকে দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)

পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জং, জিও সুপার, সামাটিভি জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিপিএলে খেলা ক্রিকেটারদের দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে।

জানা যায়, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে চুক্তি করা খেলোয়াড়দের আগামী ২ ফ্রেব্রুয়ারির মধ্যে দেশে ফিরে আসার নির্দেশ দেয়া হয়েছে। ফ্রাঞ্চাইজিগুলোর আবেদনের ভিত্তিতে পিসিবি এই নির্দেশ দিয়েছে। ফ্র্যাঞ্চাইজিগুলো চায় তাদের খেলোয়াড়রা পিএসএলের জন্য প্রস্তুতি শুরু করুক।

পিসিবি বলছে, পিএসলে থাকা খেলোয়াড়দের আগামী ৮ ফ্রেব্রুয়ারি পর্যন্ত অনুমোদন দেয়া হয়েছিল কিন্তু হঠাৎ ফ্রাঞ্চাইজিগুলোর আবেদনের পরিপ্রেক্ষিতে আরো একটু আগেই তাদের দেশে ফিরতে বলা হয়েছে।

উল্লেখ্য, এবারের বিপিএলে পাকিস্তানের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার খেলছেন। তাদের মধ্যে হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, নাসিম শাহ, ইফতিখার আহমেদ, আজম খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, শোয়েব মালিক, হাসান আলি বিশেষভাবে উল্লেখযোগ্য।

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। উদ্বোধনী ম্যাচটি মুলতান স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স এবং মুলতান সুলতানদের মধ্যে অনুষ্ঠিত হবে।

Check Also

নাসির-তামিমার বিরুদ্ধে স্বাক্ষ্য দিলেন রাকিব

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় বাদী তাম্মির সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *