নাসির-তামিমার বিরুদ্ধে স্বাক্ষ্য দিলেন রাকিব

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় বাদী তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান আদালতে সাক্ষ্য দিয়েছেন। নাসির ও তামিমার বিরুদ্ধে অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগে মামলা করেছিলেন তিনি।

সোমবার (২০ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে তিনি সাক্ষ্য দেন আদালতে নাসির হাজিরা দিলেও আসেননি তামিমা। তিনি হাজির না হয়ে আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। বাদী পক্ষের আইনজীবী ইসরাত হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বছরের ২৪ জানুয়ারি নাসির-তামিমাসহ তিন আসামি আদালতে উপস্থিত হন। এরপর তাদের নির্দোষ দাবি করে অব্যাহতির আবেদন করেন আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। এরপর ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত নাসির-তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। তবে এ মামলার অপর আসামি তামিমার মা সুমি আক্তারকে অব্যাহতি দেওয়া হয়।

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি তাম্মীর স্বামী রাকিব হাসান বাদী হয়ে আদালতে এ মামলা করেন। এরপর গত বছরের ৩০ সেপ্টেম্বর আদালতে পিবিআইর পুলিশ পরিদর্শক (নি.) শেখ মো. মিজানুর রহমান তিনজনকে দোষী উল্লেখ করে আদালতে প্রতিবেদন জমা দেন।

Check Also

সাকিবের বিরুদ্ধে এবার ব্যারিস্টার সুমনকে মারধোরের অভিযোগ

বিশ্বসেরা অল-রাউন্ডার তথা বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ফের বিতর্কে জড়িয়েছেন। তিনি …

5 comments

  1. রাকিবের লজ্জা নাই খালি ওর পিছে পিছে ঘুরে

  2. রাকিব মামলার বাদী হলে সাক্ষ্য দিবেন কিভাবে? বড়জোর তার জবানবন্দি নিতে পারে আদালত।

  3. আল্লাহ জগতে আর মেয়ে নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *