বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগের নাম পাল্টে কী রাখবে জানালেন চুন্নু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নির্বাচন যতই ঘনিয়ে আসছে, রাজনীতির মাঠ ততটাই উত্তপ্ত হয়ে উঠছে। দেশে বর্তমান সময়ের অন্যতম প্রধান তিনটি রাজনৈতিক দল হলো আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি। বর্তমান সময়ে জাতীয় পার্টি অনেকটা নাজুক অবস্থায় রয়েছে। কারণ তারা দল গোছাতে ব্যস্ত হলেও দলের মধ্যে অভ্যন্তরীণ কো’/ন্দলের জন্য দলটি অনেকটা খারাপ অবস্থায় রয়েছে। এদিকে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু ক্ষমতাসীন দল আ.লীগের সমালোচনা করেছেন।

দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ জানে বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে্ পারলে তাদের মুসলিম লীগ বানাবে। আর বিএনপিও জানে ক্ষমতায় না আসতে পারলে দলের আর অস্তিত্ব থাকবে না। তাই ক্ষমতায় যাওয়ার জন্য দেশব্যাপী ল’/ড়াই শুরু করেছে আওয়ামী লীগ ও বিএনপি। ক্ষমতার লোভে ভবিষ্যতে হয়তো আরও মা’/রামা’/রি হবে। কিন্তু দেশের মানুষ জানে আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে।
বৃহস্পতিবার বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে ঢাকা মহানগর উত্তরের কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বিদ্যুতের ক্যাপাসিটি চার্জের নামে ৮৬ হাজার কোটি টাকা লু”টপা/ট করেছে। এ কারণে সরকার এ বিষয়ে তথ্য দিচ্ছে না। দেশের মানুষ জানতে চায় ক্যাপাসিটি চার্জের টাকা কার পকেটে গেছে।

জাপার সভাপতিমণ্ডলীর সদস্য সহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপটন, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্প্রতি আদালত থেকে নিষেধাজ্ঞা আরোপ করেছে দলটির চেয়ারম্যান জিএম কাদেরের ওপর। দলকে পরিচালনা থেকে তাকে সাময়িকভাবে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। শীর্ষ নেতাদের মধ্যে ঠান্ডা ল”/ড়াই বিরাজ করছে বলে জানা গেছে একাধিক সূত্রে।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *