বিমানবন্দরে স্ত্রীসহ আটকে দেওয়া হলো আলোচিত সেই কাউন্সিলর খোরশেদকে, জানালেন কারণ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, যিনি টানা চারবার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। তিনি তার এলাকায় বেশ ব্যাপকভাবে জনপ্রিয়। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের প্রাদুর্ভাব এর সময় তিনি মানুষের সাহায্য এগিয়ে এসে দারুণভাবে আলোচিত ও প্রশংসিত হন।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সেই আলোচিত কাউন্সিলর খোরশেদ বিদেশে যেতে পারেননি। স্ত্রীর চিকিৎসার জন্য থাইল্যান্ডের একটি হাসপাতালে যেতে চাইলে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের ফিরিয়ে দেওয়া হয়।
শুক্রবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার একটি ফ্লাইটে তাদের ঢাকা ছাড়ার কথা ছিল। মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নিজেই দেশের একটি সংবাদ মাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।
তিনি বলেন, এটা অত্যন্ত অমানবিক। আমার স্ত্রীর থাইল্যান্ডের একটি হাসপাতালে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট ছিল। শুধুমাত্র রাজনৈতিক ব্যক্তিত্বের প্রতিহিং’সার কারণে আমাকে চিকিৎসার জন্য বাইরে যেতে দেওয়া হয়নি।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদে পরাজিত প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এর কনিষ্ঠ ভাই। এর আগে তাকে একটি মামলায় কারাগারে যেতে হয়েছিল। তবে তিনি তার এলাকায় মানবতার কল্যাণে এগিয়ে আসা একজন ব্যক্তি হিসেবেই পরিচিত। বিএনপির রাজনীতি করে তিনি নানা ধরনের বাধার মুখেও পড়েছেন।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *