ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা থেকে সরে দাঁড়ান

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ইসলামী ঐক্য আন্দোলন ঢাকা মহানগরীর আমীর মোস্তফা বশীরুল হাসান বলেছেন, দেশ ও সরকারের অবস্থা কোনভাবেই ভালো নয়। দেশে সুদ ঘুষ দুর্নীতি আজ মহামারি আকার ধারণ করেছে। সরকার একদিকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে চরমভাবে ব্যর্থ।

অন্যদিকে জ্বালানি তেলের দাম অস্বাভাবিক বৃদ্ধি করে জনসমর্থন তলানিতে নিয়ে গেছে। অর্থনৈতিক অবস্থাও দেউলিয়া হওয়ার পথে। সর্বক্ষেত্রে অরাজকতা ও হাহাকার। সরকার প্রশাসনের সকল সেক্টরে দলীয়করণের কারণে দেশ আজ তলাবিহীন ঝুঁড়ি হওয়ার পথে। দেশের এই মহাসঙ্কটাপন্ন অবস্থা থেকে মানুষ মুক্তি চায়। জনগণ হাফ ছেড়ে বাঁচতে চায়। সকল জুলুমের অবসান চায়।

তাই সরকারের উচিত ব্যর্থতার দায় স্বীকার করে ক্ষমতা থেকে সরে দাঁড়ানো। তিনি শুক্রবার রাতে কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে আন্দোলনের ঢাকা মহানগরীর কর্মপরিষদের মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে এ কথা বলেন। বৈঠকে আগামী মাসের কর্ম ও পরিকল্পনা গ্রহণ করা হয়। এতে দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা ফারুক আহমেদ, মাওলানা কবি মুহাম্মদ ওবায়দুল্লাহ, মওলানা মো. আবু বকর সিদ্দিক, হাফেজ মাওলানা হযরত আলী, এফ এম আলী হায়দার, মাওলানা মুখতার আহমদ, আজমল হোসেন, মো. কামরুল ইসলাম বাবুল, হাফেজ মাওলানা শহীদুল ইসলাম, মো. জাহিদুল ইসলাম, মাওলানা আব্দুল মতিন ফরাজী, মাওলানা আনোয়ার হোসাইন, মওলানা ইকবাল হোসাইন, ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম লিটন, ইঞ্জিনিয়ার মেজবাহ উদ্দিন ও মো. আতিকুর রহমান।

Check Also

৩ দিনে ৭৮৩ বিএনপি নেতাকর্মী গ্রেফতার

১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশকে কেন্দ্র করে সারাদেশে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গণগ্রেফতার চালানো হচ্ছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *