বিএনপিকে যে চেনে না, সে কবরস্থানও চেনে না: মোশাররফ হোসেন

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বিএনপিকে যে চেনে না, সে কবরস্থানও চেনে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোশাররফ হোসেন।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোশাররফ হোসেন বলেন, বিএনপি এখন নানা কৌশলে সরকারকে ক্ষমতা থেকে সরানোর চক্রান্ত করছে, যা কোনো দিন সফল হবে না। যে হাত দিয়ে তারা (বিএনপি) আমাদের আক্রমণ করবে, সেই হাত ভেঙে দিতে হবে; যেন হাত উঁচু করে সামনে দাঁড়ানোর সাহস না পায়।
তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। শেখ হাসিনা আছেন বলেই কক্সবাজারে রেল আসছে, মহেশখালীতে গভীর সমুদ্রবন্দর হচ্ছে, মাতারবাড়ীতে তাপবিদ্যুৎ প্রকল্প হচ্ছে। কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিমানবন্দর হচ্ছে। দেশকে আরও এগিয়ে নিতে হলে, কক্সবাজারের আরও উন্নয়ন চাইলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। এ ক্ষেত্রে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য দেন বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা।
সম্মেলনের প্রধান অতিথি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Check Also

ইভিএম থেকে সরে এসেছি, সিসি ক্যামেরাও থাকছেনা: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল জানিয়েছেন, ইভিএম নিয়ে দ্বিধাবিভক্ত নির্বাচন কমিশন সংখ‌্যাধিক‌্যের মতামতের ভিত্তিকে …

7 comments

  1. Cear taker Govt chai please sir * Jokhok atho unnon kore Chen obbossoi 240/250 ta paben* Jodi paia Jan onek Jono Gon BNP korben na*

  2. Sardar Ahmed Khosru

    বয়স্ক মানুষ অনেক সময় ভুল বকে, ওনার বক্তব্য সেটা মনে হয়।

  3. কবরস্থান আপনার চেনা বেশি প্রয়োজন, ভোট চুরি কর অনেক লুটপাট করছেন,জনগণ আর ছাড় দিবে না, বয়সের দিকে তাকালে কবর নাকি দেশ ছেড়ে পালানো প্রয়োজন হয় তার ঠিক নেই

  4. ওনি টিকি বলেছে বিএনপির ছায়াও ওনাদে জন্য এত ভয়, সবসময় কবরস্থান মনে করিয়ে দেয়,

  5. আওয়ামীলিগ বি এন পি কি আল্লাহর ওলির দল …..?

  6. বি এন পিকে দেশের জনগণ ছিনলে হবে।অবৈধ সরকারের দৌসর দুর্নীতিবাজ জনগণের ভোট চোর ব‍্যাংক ডাকাত ছিনতে হবে না।

  7. Kaborosthan-a aponar jawar shamoy hoyese. Tai valo kisu shathe niya jan.