আ. লীগ কী বললো সেটা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই: খসরু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আওয়ামী লীগ কী বললো সেটা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নগরের প্যারেড মাঠে পূর্ণচার আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা উপসংঘরাজ সত্যপ্রিয় মহাস্থবির জাতীয় অন্তোষ্টিক্রিয়া ও ধর্মীয় মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাতীয়তাবাদী বৌদ্ধ সম্প্রদায়ের উদ্যোগে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপি আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাসেম বক্কর।
আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশের মানুষের প্রত্যাশা এবং অধিকার নিশ্চিত করার লক্ষ্যে আমাদের রাজনীতি। আর এর বিপরীতে যারা দাঁড়িয়ে আছে তাদের বিরুদ্ধেই আমাদের সংগ্রাম। তাদের সরিয়ে আগামীদিনে যে নতুন জাতীয় সরকার গঠন হবে, সে সরকার ২৭ দফা বাস্তবায়ন করবে।

বিএনপির ২৭ দফা দেশের আগামীদিনের স্বপ্ন জানিয়ে তিনি বলেন, এটি সব দল, সব ধর্ম, সব বর্ণ, সব ভাষা, সব মত একসঙ্গে মিলে একটি রংধনুর মতো সুন্দর হবে। আগামীদিনে বিএনপি ক্ষমতায় গেলে বৌদ্ধ সম্প্রদায়ের উন্নয়নে কাজ করবে।

Check Also

ইভিএম থেকে সরে এসেছি, সিসি ক্যামেরাও থাকছেনা: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল জানিয়েছেন, ইভিএম নিয়ে দ্বিধাবিভক্ত নির্বাচন কমিশন সংখ‌্যাধিক‌্যের মতামতের ভিত্তিকে …

3 comments

  1. ঠিক আছে।

  2. এটা আপনাদের দুর্বলতা বি এম পি কখনো কারোর কাছে মাথা নত করে না,,,হুম This is Bi am pi,,💪💪

  3. M Sumon Islam Sumon

    সহমত