অনুমতি না নেওয়ায় জামায়াতের গণমিছিলে বাধা: ডিএমপি কমিশনার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

অনুমতি না নেওয়ায় রাজধানীতে জামায়াতে ইসলামীর গণমিছিলে বাধা দেওয়া হয়েছে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক।তিনি বলেন, জামায়াতের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তাদের অতীত নৈরাজ্য ফিরে আসতে দেয়া হবে না।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে রাজারবাগ পুলিশ হাসপাতালে জামায়াতের হামলায় আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে ডিএমপি কমিশনার এসব কথা বলেন।
ডিএমপি কমিশনার বলেন, জামায়াত বিচ্ছিন্নভাবে শুক্রবার মিছিল বের করে মৌচাকে এসে অতর্কিত পুলিশের ওপর হামলা করে। এতে ১০ পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা চলছে।
পুলিশের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত জামায়াত-শিবিরের ১১ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।

খন্দকার গোলাম ফারুক বলেন, জামায়াত কোনো ধরনের অনুমতি না নিয়েই ওইদিন জুমার নামাজের পর মালিবাগে মিছিল করে। এতে পুলিশ বাধা দিলে তারা আক্রমণ করে। মিছিল থেকে ব্যারিকেড ভেঙে পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ইভিএম থেকে সরে এসেছি, সিসি ক্যামেরাও থাকছেনা: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল জানিয়েছেন, ইভিএম নিয়ে দ্বিধাবিভক্ত নির্বাচন কমিশন সংখ‌্যাধিক‌্যের মতামতের ভিত্তিকে …

11 comments

  1. অধিকারে হস্তক্ষেপ করলে জামায়াত বসে থাকবে এটা ভাবা নিতান্তই বোকামী।

  2. সরকারি দল যখন পালটা করো সূচি দেই সে সমাইকি আপনাদের কাছ অনুমতি নেয়।

  3. নাস্তিক লীগের পুলিশ তুই

  4. মিছিল মিটিং করবে 2সাপ্তা আগে থেকে বলা আছে, তাদের নিরাপত্তা দেওয়া পুলিশের দায়িত্ত তা না দিয়ে পুলিশ সরকারের গুলামিতে বেস্ত

  5. সালা হাসিনার চামচা

  6. কিসের অনুমতি।

  7. দেশের জনগণ তাদের মিছিল-মিটিং করে কিসের অনুমতি লাগবে।

  8. মরলে আওয়ামী লীগ কে দিয়ে জানাজা পরাবি।

  9. Adar obsta hola .amar belie amara kaa mayaow

  10. এরা কাফের এরা মরলে মুরগী কবির এদের জানাজা পরাইবো।

  11. মাদার সূদের পূলীশ জামাত অনুমতি নিতে গিয়েছিল তোরা দেশ নাই