‘চীনের জঘন্য উপহার করোনা ভাইরাস’ ট্রাম্পের হতাশা প্রকাশ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

হতাশা। দুঃখ। আর ক্ষোভ। চীনের একটা জঘন্য উপহার-করোনা ভাইরাস, সারা বিশ্বজুড়ে দাপিয়ে চলেছে। একদমই ভালো নয় বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বৃহস্পতিবার (২৮ মে) মার্কিন যুক্তরাষ্ট্রের করোনা ভাইরাস পরিস্থিতি ও তার ‘চীন-যোগ’ দুই বিষয়েই যেন এই অনুভূতিগু’লিই উগড়ে দিলেন ট্রাম্প। দেশে ১ লাখ মানুষ করোনায় প্রাণ হারানোর পর এভাবেই টুইট করলেন বিশ্বের সবচেয়ে শক্তিধর দেশের প্রধান।

‘করোনা ভাইরাসে দেশে ১ লাখেরও বেশি মানুষের মৃত্যু, আমরা একটা খুব খারাপ মাইলস্টোনে পৌঁছালাম,’ নিস্তব্ধতা ভেঙে নিজের হতাশাকে তুলে ধরলেন ট্রাম্প। সমবেদনা জানালেন মহামারী করোনায় প্রাণ হারানো ব্যক্তিদের পরিজনদের প্রতি।

টুইটে লিখলেন, ‘প্রতিটি স্বজনহারা পরিবার ও পরিজনদের আমি সমবেদনা জানাই।’ সমস্ত পরিস্থিতির সম্মুখীন হওয়া ও দেশবাসী হিসেবে তিনি তাদের প্রতি ভালবাসা প্রকাশ করেন।

‘গড বি উইথ ইউ,’ সৃষ্টিকর্তার আশীর্বাদ কামনা করেন মার্কিন প্রেসিডেন্ট। সেই সঙ্গে অবশ্য চীনকেও এক হাত নিতে ভুললেন না। বেশিরভাগ টুইট ও সাংবাদিক সম্মেলনের মতোই আবারও কাঠগড়ায় তুললেন চীনকে।দ্বিতীয় টুইটে ট্রাম্প বললেন, ‘চীনের একটা জঘন্য উপহার-করোনা ভাইরাস, সারা বিশ্বজুড়ে দাপিয়ে চলেছে। এক দমই ভাল নয়।’

Check Also

মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার, আসছে নতুন আইন

ঢাকাসহ শহরের ভেতরে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার। মহাসড়কে ১২৬–এর কম সিসির (ইঞ্জিনক্ষমতা) মোটরসাইকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *