এবার ভারতে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরার ভিডিও ভাইরাল

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

যুক্তরাষ্ট্রে জর্জ ফ্লয়েড নামে এক কৃষ্ণাঙ্গের গলায় পুলিশ হাঁটু দিয়ে চেপে ধরে হ’ত্যার ঘটনায় উত্তাল দেশটি। সারা দুনিয়াতেই ওই ঘটনা নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এরমধ্যেই ভারতের রাজস্থান পুলিশের একটি ভিডিও সামনে এসেছে। যা নিয়ে এরই মধ্যে তুমুল হইচই শুরু হয়েছে। ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে কিছু সময়ের জন্য এক ব্যক্তিকে হাঁটু দিয়ে রাস্তার সঙ্গে গলা চেপে ধরে রাখতে দেখা গেছে এক পুলিশ সদস্যকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, পুলিশ দাবি করেছে, বৃহস্পতিবার (৪ জুন) মাস্ক না পরে বাইরে ঘোরাফেরা করায় বাধা দিলে পুলিশের ওপর হা’মলা করে বসেন মুকেশ কুমার প্রজাপতি। তাকে নিয়ন্ত্রণ করতেই পরে ওই পুলিশ সদস্যরা অ্যাকশনে যান।

জোধপুর পুলিশের ডিসিপি (ওয়েস্ট) প্রিতি চন্দ্র বলেছেন, পুলিশ আত্মরক্ষার জন্যই এটা করেছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার মুকেশ কুমার মাস্ক না পরেই বাইরে ঘোরাফেরা করছিল। ওই সময় এক পুলিশ কনস্টেবল তার ছবি তোলেন। পরে তার কাছে গিয়ে মাস্ক না পরার কারণ জানতে চান ওই দুই পুলিশ সদস্য। ওই সময় মুকেশ তাদের চোখে থুতু দেয়ার হুমকি দেন।

এসময় তারা নিকটে থাকা পুলিশ জিপ ডাকলে মুকেশ তাদের চড়-থাপ্পড় এবং কিল ঘুষি মারতে শুরু করেন। পুলিশের দাবি, মুকেশের হা’মলার ভিডিও তাদের কাছে আছে।

Check Also

মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার, আসছে নতুন আইন

ঢাকাসহ শহরের ভেতরে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার। মহাসড়কে ১২৬–এর কম সিসির (ইঞ্জিনক্ষমতা) মোটরসাইকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *