ময়মনসিংহে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার

1159

বিপুল পরিমাণ অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক ময়মনসিংহের ‘শীর্ষ সন্ত্রাসী’ এবং মহানগর যুবলীগের সদস্য ইয়াছিন আরাফাত শাওনকে মহানগর যুবলীগের কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৯ মে) রাতে ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক শাহীনূর রহমান ও যুগ্ম আহবায়ক রাসেল আব্দুল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার ময়মনসিংহে র‍্যাব-১৪’র অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকসহ ময়মনসিংহ মহানগর যুবলীগ সদস্য ইয়াছিন আরাফাত শাওন গ্রেফতার হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয়
নির্দেশনা মোতাবেক ইয়াছিন আরাফাত শাওন’কে গঠনতন্ত্র পরিপন্থী ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে ময়মনসিংহ মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটি থেকে বহিষ্কার করা হলো।

এর আগে, বিকেলে র‌্যাব-১৪ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪’র অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন জানান, শনিবার ভোরে নগরের পুরোহিতপাড়া এলাকার অভিযান চালিয়ে শাওনসহ সাতজনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুইটি পিস্তল, দুইটি শর্টগান, একটি রিভালভার, তিনটি ম্যাগজিন, একটি টেলিস্কোপিক সাইট, সাতটি রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গোলাবারুদ, অস্ত্র তৈরির সরঞ্জাম ও ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, ইয়াছিন আরাফাত শাওন ও তার ভাই মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের ৭-৮টি মামলা রয়েছে।

Loading...