সারাদেশে বিক্ষোভের ডাক ইসলামী আন্দোলনের

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ৯ই আগষ্ট মঙ্গলবার সারাদেশের জেলাগুলোতে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদ এবং বর্ধিত মূল্যের সিদ্ধান্ত বাতিলের দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর শাখা। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা। মিছিলটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পুরানা পল্টন হয়ে নাইটেঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়।

সমাবেশে মুফতি ফয়জুল করিম বলেন, আজকে দেশে সবকিছুর দাম দিন দিন বাড়ছে। এটা জনগণ আর মানতে পারে না। সরকার কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান নয়। জনগণের সেবা করার জন্যই সরকারকে প্রতিষ্ঠা করা হয়। এই সরকারের জনগণের প্রতি কোন দায় দায়িত্ব নেই। কারণ জনগণের ভোট নিয়ে এই সরকার নির্বাচিত হয়নি।

রাতের ভোটে সরকার নির্বাচিত হয়েছে। তাই এই সরকারের বিরুদ্ধে সংগ্রাম করতে হবে, আন্দোলন করতে হবে। যদি আমরা আন্দোলন করতে পারি, তাহলে এই সরকার গদি ছাড়তে বাধ্য হবে।
তিনি বলেন, ভোলাতে মিছিল বের করায় পুলিশ নির্বিচারে গুলি চালিয়েছে। মিছিল বের করলেই কি গুলি করতে হবে? এটা মেনে নেয়া যায় না। আমরা মানতে পারি না। কাজেই এই খু'নি সরকারকে কোন ভাবেই গদিতে রাখা যাবে না। এই দেশের জনগনকে ঐক্যবদ্ধ হয়ে এই জালেম সরকারকে ধাক্কা মারতে হবে। যাতে এই ধাক্কায় সরকার গদি থেকে পরে যায়।

Check Also

মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার, আসছে নতুন আইন

ঢাকাসহ শহরের ভেতরে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার। মহাসড়কে ১২৬–এর কম সিসির (ইঞ্জিনক্ষমতা) মোটরসাইকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *