১৪০০ পিস ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

চট্টগ্রামের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উজিরপুর এলাকা থেকে সহযোগীসহ তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান প্রকাশ গাজী আলভী (২৩) ও তার সহযোগী আশরাফুল ইসলাম প্রকাশ শাওন (২২)।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার এসআই আহসান হাবিব। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ছাত্রলীগ নেতা আতিকুর রহমান প্রকাশ গাজী আলভী ও আশরাফুল ইসলাম প্রকাশ শাওনকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, তারা দুজন পটিয়ার বিভিন্ন এলাকায় ইয়াবা সেবনকারীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিলেন। গ্রেপ্তার আলভী পটিয়া পৌর সদরের ৪ নং ওয়ার্ডের শেয়ানপাড়া এলাকার গাজী মফিজুর রহমানের ছেলে। আর আশরাফুল ইসলাম প্রকাশ শাওন খুলনা জেলার রূপসা থানা এলাকার আবু হানিফের ছেলে। বর্তমানে পটিয়া পৌর সদরের ২ নং ওয়ার্ডের পল্লী বিদ্যুৎ অফিসের বিপরীত পাশে একটি আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকেন।

Check Also

মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার, আসছে নতুন আইন

ঢাকাসহ শহরের ভেতরে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার। মহাসড়কে ১২৬–এর কম সিসির (ইঞ্জিনক্ষমতা) মোটরসাইকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *