মৃত্যুর আগে নির্যাতনের বর্ণনা দিলেন গৃহবধূ, শ্বশুর-শাশুড়ি আটক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সিরাজগঞ্জের বাড়ির পাশ থেকে নাসিমা খাতুন (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের চকঝুঝুরি গ্রামে নিহতের স্বামীর বাড়ির পাশের পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত নাসিমা চক ঝুরঝুরি গ্রামের সরোয়ারের ছেলে সুমনের স্ত্রী। এদিকে মৃত্যুর আগে ওই গৃহবধূ নির্যাতনের বর্ণনা দিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিহতের স্বজনরা জানন, স্বামী সুমনসহ শ্বশুরবাড়ির লোকজন মাঝেমধ্যেই নাসিমা খাতুনকে নির্যাতন করতেন। শুক্রবার রাতে তাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করেন সুমন। পরে জোর করে ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসেন।এদিকে স্থানীয়রা জানান, নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তাদের কাছে ঘটনার বর্ণনা দেয়ার কিছুক্ষণ পরই নাসিমার মৃত্যু হয়

তাড়াশ থানার ওসি (তদন্ত) নুরে আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, মৃত্যুর আগে নিহত নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন এবং গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে ভিডিও সাক্ষাৎকার দিয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। তবে ঘটনার পর থেকে স্বামী সুমন পলাতক। তদন্ত শেষে ঘটনার সঠিক কারণ বলা যাবে বলে জানান তিনি।

Check Also

মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার, আসছে নতুন আইন

ঢাকাসহ শহরের ভেতরে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি হবে ৩০ কিলোমিটার। মহাসড়কে ১২৬–এর কম সিসির (ইঞ্জিনক্ষমতা) মোটরসাইকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *