নাসির ভালো মানুষ, মদ্যপ পরীমনিকে চড়-থাপ্পর দেওয়া অন্যায় নয়: হেলেনা জাহাঙ্গীর

1210

সাম্প্রতিক সময়ে চিত্রনায়িকা পরীমনি ইস্যুতে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। শুরু থেকেই ঘটনার জন্য ব্যবসায়ী নাসির উদ্দিনকে দায়ী করা হচ্ছে। পরীমনির মামলায় তাকে-সহ পাঁচ জনকে গ্রেপ্তারও করা হয়েছে। তবে কেউ কেউ আবার নাসির উদ্দিনের পক্ষেও কথা বলছেন। তেমনি একজন হলেন হেলেনা জাহাঙ্গীর।
নারী উদ্যোক্তা, ব্যবসায়ী, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, ফাইল ছবি

সম্প্রতি ঢাকার উত্তরার বোট ক্লাবে ঘটে যাওয়া সেই ঘটনার জন্য নায়িকা পরীমনিকেই দোষারোপ করছেন হেলেনা জাহাঙ্গীর। পাশাপাশি নাসির উদ্দিন একজন ভালো মানুষ বলে নিজের মত দিয়েছেন তিনি। আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের মতো একজন মানুষ কিছুতেই পরীমনিকে ধর্ষণের চেষ্টা করতে পারেন না দাবি করে তিনি বলেন, মদ্যপ এই নায়িকাকে শাসন করতে চড়-থাপ্পর দেওয়া অন্যায় নয়।
হেলেনা জাহাঙ্গীর নিজে একজন নারী উদ্যোক্তা, ব্যবসায়ী, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান এবং ওই বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। নিজের আইপি টিভি জয়যাত্রা টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি ইস্যুতে দীর্ঘদিনের পরিচিত নাসির উদ্দিন মাহমুদ সম্পর্কে নিজের ব্যক্তিগত অভিমত ব্যক্ত করেন তিনি।

নাসির উদ্দিনের গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন, এখানে ইনজাস্টিস হচ্ছে কি না- সেটা আমরা জানি না। জাস্টিসের অপেক্ষায় আছি আমরা। নাসির সাহেব উত্তরা ক্লাবের চার-পাঁচবারের নির্বাচিত প্রেসিডেন্ট। আমি যতগুলো ক্লাবের সদস্য, উনিও ততগুলো ক্লাবের সঙ্গে আছেন। আমি কোনো দিন উনার আচার-আচরণে খারাপ কিছু দেখিনি। অবশ্য এটা আমার ব্যক্তিগত অভিমত।
বোট ক্লাবের আমি ফাউন্ডার মেম্বার। আমি ছয় নম্বর মেম্বার। পাশাপাশি আমি গুলশান ক্লাবের মেম্বার। আমার বাসায় নাসির ভাই এসেছেন, দাওয়াতও খেয়েছেন। উনার চোখের নজর আমি কোনোদিন খারাপ দেখিনি, বলেন হেলেনা জাহাঙ্গীর।

তিনি বলেন, আমার ঘরে দুইটা মেয়ে আছে, ছেলের বউ আছে। আমার মেয়েরা আমার ক্লাবের অ্যাসোসিয়েট মেম্বার। কিন্তু আমি চাইব না যে, আমার মেয়েরা রাত ৮টার পর ঘরের বাইরে থাকুক। গুলশান ক্লাব আমার বাসার সামনেই। কিন্তু ওরা কোনো দিন সেখানে যায় না। বরং ওরা কোনো বান্ধবীর বাসায় গেলে আমি ও আমার স্বামী তার তদারকি করি এবং ৭টার মধ্যে বাসায় ফিরতে বাধ্য করা হয়।

এই নারী উদ্যোগক্তা বলেন, আমার ছেলের বয়সও ২৩ হয়ে গেছে। আমরা ছেলেকেও গভীর রাতে ঘরের বাইরে থাকতে দেই না। আর একটা মেয়ে (পরীমনি) কীভাবে…? আমার মতে, নায়িকা-গায়িকা সবকিছু বাদ, সে তো একটা মানুষ, সে তো একটা মেয়ে। সেই কোথায় বোট ক্লাব! তাহলে রাত ১২টার সময় সে দুই গাড়ি ভরাট করে কীভাবে যায়- আমার প্রশ্ন এই জায়গাতেই।

হেলেনা জাহাঙ্গীর আরো বলেন, তাকে (পরীমনি) যে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে, সেটা কিন্তু কেউই দুই চোখে দেখেনি। যে ১৫ সেকেন্ডের ভিডিওর কথা বলা হচ্ছে, সেটা আমরা যদি শুনি ভালো করে, তাহলে দেখব- সেখানে কিন্তু কোনো নারীর আওয়াজ আসেনি। যারা ক্লাবের মেম্বার না, তারা তো ক্লাবে এন্ট্রিই না। আর রাত ১১টার সময় বন্ধ হয়ে যায় ক্লাব। তাহলে রাত ১১টার পর গিয়ে কেন তারা মদের বোতল চাইবে?

এ ছাড়া নাসির উদ্দিনের ওপর যাতে অবিচার হতে না দেওয়া না হয় সে আহ্বান জানিয়ে তিনি মিডিয়ারও সমালোচনা করেন। বলেন, মিডিয়া কী সেটা আমরা জানি। একই সঙ্গে পরীমনির সম্পদের হিসাব চাওয়ার জন্য দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রতি আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, ঢাকার উত্তরার কাছে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে গত ৮ জুন পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে তিনি নিজেই অভিযোগ তুলেছেন। এই অভিযোগে তিনি আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার ঘনিষ্ঠ অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। চিত্রনায়িকা পরীমনির ওই মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।