শিকল পেঁচিয়ে মেয়েদের হ'ত্যা করাই ছিল তার নেশা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ভারতের বিখ্যাত সিরিয়াল কিলার কামরুজ্জামান সরকারকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছে দেশটির কালনা জেলা আদালত। মূলত এক নাবালিকা ছাত্রীকে নৃশংসভাবে খু'নের অপরাধে তাকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত। তবে তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।

ভারতের এক দুর্ধর্ষ সিরিয়াল কিলারের নাম কামরুজ্জামান। একাকী বা নিঃসঙ্গ মহিলারাই ছিল তার টার্গেট। খু'নের ধরণ ছিল অদ্ভুত। প্রথমে ধ'র্ষণ, তারপর গলায় শিকল পেঁচিয়ে শ্বাসরোধ করে খু'ন। তাই অপরাধ জগতে কামরুজ্জামানের নাম চেনম্যান।

অসংখ্য মহিলাকে ধ'র্ষণ ও পরে খু'ন করার অভিযোগ তার বিরুদ্ধে। তবে নৃশংসতার সবকিছু ছাড়িয়ে গিয়েছিল ২০১৯ সালের ৩০ মে। সিঙ্গারকোণ গ্রামে নিজের বাড়িতে এক নাবালিকা ছাত্রীকে একা পেয়ে তার বাড়িতে ঢুকে যায় কামরুজ্জামান সরকার। এরপর প্রথমে নাবালিকাকে ধ'র্ষণের চেষ্টা করে। ছাত্রীটি বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় নৃশংসভাবে কোপ দেয়। তারপর নিজের স্টাইলে গলায় চেন পেঁচিয়ে সেই নাবালিকা ছাত্রীকে খু'ন করে কামরুজ্জামান।

সোমবার (৬ জুলাই) বিচারপতি ৪টি ধারায় কামরুজ্জামানকে দোষী সাব্যস্ত করেছেন। সরকারি উকিল জানান, “চারটি ধারায় আলাদা আলাদা শাস্তি ধার্য করেছেন বিচারপতি। যেখানে মৃত্যুদণ্ড, যাবজ্জীবন এবং আর্থিক জরিমানা সব আছে। যাতে কোনোভাবেই আইনের ফাঁক দিয়ে ছাড় না পায় অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, এর আগে ৬টি খু'ন করেছে কামরুজ্জামান। তার বিরুদ্ধে ধ'র্ষণের অভিযোগও আছে। সমস্ত তথ্য জোগাড় করে আদালতে পেশ করে কামরুজ্জামানের কঠোর শাস্তি পেতে পুলিশ সাহায্য করেছে।

Check Also

স্ত্রীকে খু'নের পর ফকির সেজে ঘোরাঘুরি

ঢাকার ধামরাই উপজেলায় ইটের আঘাতে নারীকে হ'ত্যার ঘটনায় তার স্বামী কহিনুর ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *